টপ নিউজ

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

By মেহেরপুর নিউজ

September 26, 2022

মেহেরপুর নিউজ:

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার সকালের দিকে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস এবং সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ আবু আনসার উপস্থিত থেকে প্রতীক বরাদ্দ দেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী গোলাম রসূল (আনারস) এবং আওয়ামী লীগ মনোনীত এডভোকেট আব্দুস সালাম (কাপ পিরিচ) প্রতীক লাভ করেন।

১ নম্বর ওয়ার্ড মেহেরপুর মুজিবনগর-উপজেলা মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য আলমাস হোসেন শিলু (তালা), আজিমুল বারী (টিউবওয়েল), সোহেল রানা (বৈদ্যুতিক পাখা) এবং আবু হাসান (অটোরিকশা) প্রতীক লাভ করেন।

২ নং ওয়ার্ড মেহেরপুর সদর উপজেলা। মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য ইমতিয়াজ হোসেন মিরন (টিউবওয়েল) , আব্দুল কুদ্দুস (তালা) এবং রফিকুল ইসলাম(বৈদ্যুতিক পাখা)।

৩ নং ওয়ার্ডে গাংনী উপজেলা থেকে সাবেক সদস্য মজিরুল ইসলাম(অটোরিকশা) ,মিজানুর রহমান(টিউবওয়েল), জাহাঙ্গীর আলম (বৈদ্যুতিক পাখা), এবং হাফিজুর রহমান (তালা) এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ নং ওয়ার্ড (মেহেরপুর-মুজিবনগর) উপজেলা থেকে সাবেক সদস্য শামীম আরা হীরা (দেওয়াল ঘড়ি), নার্গিস আরা(মাইক) , এবং উম্মে সালমা সুলতানা (ফুটবল) প্রতীক লাভ করেন।

২ নং ওয়ার্ড গাংনী উপজেলা থেকে সাবেক সদস্য শাহানা ইসলাম সান্তনা একক প্রার্থী হওয়ায় (বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন)

ঘোষিত তফসিল অনুযায়ী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। সংশ্লিষ্ট জেলার জেলা প্রশাসক রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।