বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

March 24, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা পুলিশের অফিসার ও ফোর্সের সমন্বয়ে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে মেহেরপুর পুলিশ লাইন মাঠে জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার এস এম নাজমুল হক, বিপিএম(বার), পিপিএম মাস্টার প্যারেডের অভিবাদন গ্রহণ, প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। মেহেরপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিট মাস্টার প্যারেডে অংশগ্রহণ করেন। এ সময় পুলিশ সুপার মহোদয় প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (good service) মার্ক প্রদান করেন। এসময় পুলিশ সুপার মহোদয় প্যারেডের মান অধিকতর ভাল ও অফিসার ফোর্সের ফিটনেস ধরে রাখার জন্য নিয়মিতভাবে প্যারেড অনুশীলন করার নির্দেশ প্রদান করেন।

পুলিশ সুপার প্যারেড পরিদর্শন শেষে অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে শৃঙ্খলা, ড্রেসরুলস মেনে পোষাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিস্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সাথে উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পরবর্তীতে তিনি জেলা পুলিশের অস্ত্রাগার, ডি-স্টোর, রেশন স্টোর, যানবাহন শাখা, সি-স্টোর, ফোর্সের মেস ও ব্যারাক পরিদর্শন শেষে করনীয় বিষয়ে প্রয়োজনীয় নিদের্শনা প্রদান করেন।

উক্ত মাস্টার প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আহসান খান সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ সকল থানার অফিসার ইনচার্জ, আরআই, আরওআই ও জেলা পুলিশের সকল ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।