টপ নিউজ

মেহেরপুর জেলা পূজা উদযাপন পরিষদের পুরস্কার বিতরণ

By মেহেরপুর নিউজ

September 11, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে নারী শক্তির প্রতি সম্মান প্রদর্শন করে বৈশ্বিক করোনা মহামারীর এই সময়ে তাদের মনোবল বৃদ্ধি ও উজ্জীবিত করতে মেহেরপুর সদর উপজেলা পর্যায়ে উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার বিকালে মেহেরপুর শ্রী শ্রী হরিভক্তি প্রদায়িনী পূজা মন্দিরে এ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। মেহেরপুর জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অভিজিৎ বসু মানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা কার্তিক চন্দ্র মল্লিক, যুগ্ম সম্পাদক কাজল দত্ত, সাংগঠনিক সম্পাদক তপন সাহা, কোষাধক্ষ্য উজ্জল কর্মকার, হালদার পাড়া পূজা মন্দির এর সাধারণ সম্পাদক উৎপল হালদার, বিজয় কুমার, উজ্জ্বল প্রমুখ উপস্থিত ছিলেন। পরে সেখানে উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে প্রফেসর হাসানুজ্জামান মালেক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোখলেসুর রহমান খোকন গৌরীসাহা প্রমূখ উপস্থিত ছিলেন।