টপ নিউজ

মেহেরপুর জেলা প্রথম বিভাগ ফুটবল লীগের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

March 06, 2021

মেহেরপুর নিউজ:

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুর স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু জেলা প্রথম বিভাগ ফুটবল লীগের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে জাতীয় পতাকা ক্রীড়া পতাকা ও বেলুন উড়িয়ে প্রথম বিভাগ ফুটবল লীগের উদ্বোধন করা হয়।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু প্রথম বিভাগ জেলা ফুটবল লীগের উদ্বোধন করেন। জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক শহী, বঙ্গবন্ধু ১ম বিভাগ জেলা ফুটবল লীগ কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট কাজী শহিদুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল আলম সরদার, অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান, তুষার কান্তি পাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাফিজ আল আসাদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহি অফিসার মাসুদুল আলম, গাংনী পৌর মেয়র আহমেদ আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, শাহজামান, আনারুল ইসলাম, জেলা আনসার কমান্ডার রফিকুল ইসলাম সহ বিপুল পরিমান দর্শক উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সেখানে উপস্থিত হলে তাকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সেখানে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা এবং ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। পরে প্রধান অতিথি বেলুন উড়িয়ে বঙ্গবন্ধু প্রথম বিভাগ জেলা ফুটবল লীগের উদ্বোধন করেন। এবারে প্রথম বিভাগ ফুটবল লিগে মেহেরপুরের ১৪ টি ক্লাব অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী জয়লাভ করেছে। খেলায় আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী ২-০ গোলে ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাবকে পরাজিত করে। বিজয় দলের সেলিম একটি গোল করেন এবং অপরটি আত্মঘাতী মাধ্যমে গোল হয়।