তথ্য প্রযুক্তি

মেহেরপুরে জেলা পর্যায়ের ৫২ জন সরকারি কর্মকর্তার মাঝে ট্যাব-পিসি বিতরণ

By মেহেরপুর নিউজ

February 05, 2015

মেহেরপুর নিউজ,০৫ ফেব্রুয়ারিঃ

তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয়ের সহযোগীতায় ইনফো গভঃ ফেজ-০২ প্রকল্পের আওতায় মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে জেলা পর্যায়ের ৫২ জন সরকারি কর্মকর্তার মাঝে ট্যাব-পিসি বিতরণ করা হয়েছে। প্রশাসনের উচ্চ পর্যায়ের দু’জন কর্মকর্তা জানান,প্রশাসনিক কাজের গতিবৃদ্ধি,আধুনিক প্রযুক্তির ব্যবহার ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকার এই উদ্যোগ গ্রহণ করেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ট্যাব বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মাহমুদ হোসেন। বক্তব্যে রাখেন,মেহেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মাজেদুর রহমান খান(সার্বিক) ও হেমায়েত হোসেন রাজস্ব।

গাংনীতে প্রশাসনিক কর্মকর্তাদের মাঝে ট্যাব বিতরণ

মেহেরপুর জেলার গাংনী উপজেলায় কর্মরত ৩০ জন সরকারি কর্মকর্তার মাঝে ট্যাব পিসি বিতরণ করেছে গাংনী উপজেলা প্রশাসন। ইনফো গভঃ ফেজ-০২ প্রকল্পের আওতায় এই ট্যাব পিসি বিতরণ করা হয়।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল আমিন তার নিজ কার্যালয়ে কর্মকর্তাদের হাতে ট্যাব তুলে দেন। এসময় পৌর মেয়র আহম্মেদ আলী,গাংনী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ  মনিরুল ইসলাম,গাংনী থানার অফিসার ইনচার্জ রিয়াজুল ইসলাম,উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ও প্রকল্প কর্মকর্তা দিলিপ কুমার সেন।

মেহেরপুরে সদর উপজেলার উদ্যোগে ট্যব বিতরণ

এদিকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠিানিকভাবে উপজেলা কর্মকর্তাদের মধ্যে ট্যাব বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শাহীনুজ্জামান ট্যাব বিতরণ করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব মোতাছিম বিল্লাহ মতু, উপজেলা প্রকৌশলী আবুল কাশেম,নির্বাচন অফিসার মোতায়াক্কিল রহমান প্রমুখ। সদর ‍উপজেলা ২৬জন দপ্তর প্রধানকে এ ট্যাব প্রদান করা হয়।