আইন-আদালত

মেহেরপুর জেলা প্রশাসন ও পুলিশের অভিযানে মাস্ক না থাকায় ১৩ জনের অর্থদণ্ড

By মেহেরপুর নিউজ

April 05, 2021

 এস এম মেহেরাব হোসেন:

মেহেরপুরে করোনাভাইরাস সচেতনতার লক্ষ্যে পৃথক অভিযানে মুখে মাস্ক না থাকায়, এবং লকডাউন না মানাই, ১৩ জনের কাছে ৫ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত মেহেরপুর জেলার মোট ৬ টি স্থানে একই সাথে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের একাধিক সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গণ, সেখানে পুলিশের একাধিক টিম উপস্থিত ছিলেন। এ সময় মুখে মাস্ক না থাকায় এবং লকডাউন না মানাই মেহেরপুর শহরের কাথুলী বাস স্ট্যান্ড, হোটেল বাজার, কলেজ মোড় ও কোট মোড় সহ গাংনী ও মুজিবনগরে মোট ৬ টি স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৩ জনের কাছে ৫ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ সময় মানুষকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার জন্য সচেতন করেন তারা, এছাড়াও অসহায় মানুষদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলামের নেতৃত্বে শহরের কলেজ মোড়ে, সুজন দাশগুপ্ত এর নেতৃত্বে কাতুলী বাসস্ট্যান্ড এলাকায়, মাহমুদুল হাসান এর নেতৃত্বে কোট মোড়, মেহেরপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান এর নেতৃত্বে হোটেল বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন তারা, এ সময় অন্যদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাফিজ আল আসাদ, মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) শাহদারা খান, গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জুলফিকার আলী প্রমূখ। একই সাথে গাংনী উপজেলার বিভিন্ন স্থানে গাংনী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে এবং মুজিবনগরে উপজেলা নির্বাহি অফিসার সুজন সরকারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।