নির্বাচন

মেহেরপুর জেলা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ১৩ ডিসেম্বর

By মেহেরপুর নিউজ

November 30, 2019

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৯ এর তফসিল ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার মেহেরপুর সরকারি কলেজের সহযোগি অধ্যাপক ও মেহেরপুর জেলা প্রেস ক্লাবের নির্বাচন কমিশনার আবদুল্লাহ আল আমিন ধুমকেতু এ তফসিল ঘোষনা করেন।

তফসিলে মেহেরপুর জেলা প্রেস ক্লাবের নির্বাচন ১৩ ডিসেম্বর ২০১৯ শুক্রবার বিকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহন ও ফলাফল প্রকাশ। প্রাথমিক ভোটর তালিকা প্রকাশ ২  ডিসেম্বর ২০১৯ সোমবার। ৩ ডিসেম্বর ভোটর তালিকার আপত্তি ও নিস্পত্তি। চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৩ ডিসেম্বর বিকাল ৫ টায়। মনোনয়ন পত্র সংগ্রহ ৫ ডিসেম্বর বৃহস্পতিবার ও দাখিলের শেষ তারিখ ৭ ডিসেম্বর শরিবার বিকাল ৪ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। প্রার্থীর তালিকা প্রকাশ ৮ ডিসেম্বর ২০১৯ রবিবার। প্রত্যাহারের শেষ তারিখ ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার। চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার।

মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম এর উপস্থিতিতে নির্বাচন কমিশনার আবদুল্লাহ আল আমিন ধুমকেতু জেলা প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে এ তফসিল ঘোষনা করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি মাহাবুব চান্দু, কোষাধ্যক্ষ নাসের চৌধুরী, মুজাহিদ মুন্না প্রমুখ।