রাজনীতি

মেহেরপুর জেলা যুবলীগনেতা নাসিরকে কুপিয়েছে সন্ত্রাসীরা

By মেহেরপুর নিউজ

September 18, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৮ সেপ্টেম্বর: মেহেরপুর জেলা যুবলীগের নির্বাহী কমিটির সদস্য নাসিরউর্দ্দিন কে কুপিয়েছে সন্ত্রাসীরা। আহত নাসির বর্তমানে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সন্ত্রাসী হামলায় বাঁধা দিতে গিয়ে আহত হয়েছে ব্যবসায়ী নজরুল ইসলাম। এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,মঙ্গলবার রাত পৌনে ১২ টার দিকে মেহেরপুর শহরের নতুন পাড়ার আবুল কাশেমের ছেলে জেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নাসিরউর্দ্দিন হাসপাতাল গেটে নজরুলের চায়ের দোকানে চা পান করছিল। এসময় একদল সন্ত্রাসী তাকে চারিদিক থেকে ঘিরে ফেলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়।

মেহেরপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মেহেরপুর নিউজকে বলেন,আহত নাসিরউর্দ্দিনের অস্ত্রপাচার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকামুক্ত।

মেহেরপুর সদর থানার ওসি জানান,ঘটনার রাতে মেহেরপুর জে আর কাউন্টারের সামনের সড়কে কয়েকজন ব্যক্তির সাথে আহত নাসিরের কথাকাটাকাটি হয়। এর কিছুক্ষণ পর হামলার ঘটনা। তবে এ হামলার সাথে জড়িত সন্দেহে এখনও কাউকে আটক করা না গেলেও চেষ্টা চলছে। এদিকে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও অপরাধীরদের দ্রুত আটক করে বিচারের মুখোমুখি করার দাবী জানিয়েছেন মেহেরপুর জেলা যুবলীলীগের নেতৃবৃন্দরা। মেহেরপুর জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনাম মেহেরপুর নিউজকে বলেন,হামলাকারী যেই হোক তাকে আটক করতে। আজ শনিবার জেলা যুবলীগের জরুরী সভা ডাকা হয়েছে। সভায় হামলার প্রতিবাদে নানা কর্মসূচী নেওয়া হবে।