রাজনীতি

মেহেরপুর জেলা যুবলীগের সভাপতিকে অপসরনের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ।। নবগঠিত কমিটি থেকে ৮ সদস্যের পদত্যাগ

By মেহেরপুর নিউজ

July 20, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২০ জুলাই: দূর্ণীতিবাজ, মাদকব্যবসায়ী নবগঠিত  মেহেরপুর জেলা যুবলীগের  সভাপতি সাজ্জাদুল আনামের হাত থেকে মেহেরপুরের যুবসমাজকে রক্ষা ও তার অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে  মেহেরপুর জেলা যুবলীগের নবগঠিত কমিটির একাংশের নেতা শহিদুল ইসলাম পেরেশানের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিক্ষুদ্ধ যুবলীগের নেতাকর্মীরা |

পাশাপাশি বর্তমান সভাপতির সেচ্ছাচারিতার প্রতিবাদে নবগঠিত জেলা কমিটি থেকে ৮ সদস্য পদত্যাগ করেছে। পদত্যাগকারী সদস্যরা হলেন,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম পেরেশান,শিক্ষা,প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক আশাদুল হক বাবু,সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: হাসানুজ্জামান হিলোন,নির্বাহী সদস্য মুস্তাফিজুর রহমান তুহিন,মোস্তাফিজুর রহমান বাবলু,আশরাফুল ইসলাম,সহ দপ্তর সম্পাদক হুমায়ুন কবির বাবু এবং জাসিউর রহমান বকুল।

আজ শেষ বিকেলে মেহেরপুর জেলা যুবলীগের নবগঠিত কমিটিকে প্রত্যাখ্যান করে যুালীগের একাংশের নেতা কর্মীদের উদ্যেগে সাবেক ছাত্রনেতা শহিদুল ইসলাম পেরেশানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি মেহেরপুর শিল্পকলা একাডেমী থেকে শুরু হয়ে প্রেসক্লাবের সামনে এষে শেষ হয়। পরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন,যুবলীগ নেতা শহিদুল ইসলাম পেরেশান,মিজানুর রহমান জনি, সবুজ । সমাবেশে বক্তরা বলেন, মেহেরপুর জেলা যুবলীগের সভাপতি সাজজ্জাদুল আনম এর নেতৃত্বে গঠিত জেলা যুবলীগের কমিটিকে আমরা প্রত্যাখ্যান করছি। সভাপতি নিজে দূর্নীতিবাজ ,বিশিষ্ট মাদক ব্যবসায়ী, অর্থ আত্মসাৎকারী, হীন চরিত্রের অধিকারী। সভাপতির অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ জানাচ্ছি। সে নিজে মেহেরপুর জেলার যুবসমাজকে মাদকের নীল থাবা দিয়ে  সর্বনাশ করছে।

জেলার যুবসমাজকে মাদক মুক্ত করতে তাকে জেলা যুবলীগের কমিটি থেকে বাদ দিয়ে নতুন সভাপতি নির্বাচিত করতে হবে। যদি বর্তমান সভাপতি সাজ্জাদুল আনমকে  অপসারন করা না হয় তাহলে আমরা ঢাকা গিয়ে প্রতিবাদ সমাবেশ সহ মানববন্ধন করবো। জেলা যুবলীগের পদত্যাগী সহ প্রচার প্রকাশনা সম্পাদক বলেন,কেন্দ্রীয় সিদ্ধান্তের জন্য পদত্যাগ পত্র গুলি কেন্দ্রীয় কমিটির সভাপতির নিকট পাঠানো হয়েছে। গত ৬ জুলাই মেহেরপুর জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করে কেন্দ্রীয় কমিটি। কমিটি অনুমোদনের ১৪ দিনের মাথায় এ কমিটিকে প্রত্যখ্যান করে ৮ জন পদত্যাগ করেছেন।

এদিকে শনিবার বেলা ১১ টায় আনুষ্ঠানিক সাংবাদিক সম্মেলনের ডাক দিয়েছেন অভিযুক্ত জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনাম। তার বড় বাজারস্থ নিজস্ব কার্যালয়ে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হবে তিনি সাংবাদিকদের জানান।