রাজনীতি

মেহেরপুর জেলা যুব মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন

By মেহেরপুর নিউজ

November 01, 2015

মেহেরপুর নিউজ,০১ নভেম্বর: বাংলাদেশ আওয়ামী যুবমহিলা লীগের মেহেরপুর জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে সামিউন বাশিরা পলিকে সভানেত্রী, রুত শোভা মন্ডলকে সাধারণ সম্পাদিকা ও নাসরিন নাজনিনকে সাংগঠনিক সম্পাদিকা মনোনিত করে ৭১ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়। গতকাল রবিবার মেহেরপুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে জেলা মহিলা যুবলীগের আহবায়ক সামিউন বাশিরা পলির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও মেহেরপুর -১ (সদর ও মুজিবনগর) আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন

বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগের সভানেত্রী নাজমা আক্তার। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগের সাধারণ সম্পদক অপু উকিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সংসদ সদস্য সেলিনা আখতার বানু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, আওয়ামীলীগ নেতা অ্যাড. ইব্রাহিম শাহিন, জেলা মহিলালীগের সাবেক সভানেত্রী শামিম আরা হীরা। সম্মেলন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা যুব মহিলালীগের যুগ্ম আহবায়ক রুত শোভা মন্ডল।

সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে নাজমা আক্তার বলেন, বেগম খালেদা জিয়া লন্ডনে গেছেন তার কুপুত্র তারেক রহমানের সাথে সলাপরার্শ নিতে। কিভাবে বাংলাদেশকে অস্থিতিশীল করা যায়, কিভাবে বাংলাদেশে আবার রক্তের বন্যা বয়ে দেয়া যায়, কিভাবে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতাচ্যুত করা যায় সেই ষড়যন্ত্র তিনি বিদেশে বসে করছেন। নাজমা আক্তার বলেন, খালেদা জিয়া বিদেশে বসে বেছে বেছে বিদেশী নাগরিকদের হত্যা করছেন। তিনি মনে করেছেন এ ধরনের কর্মকান্ড করলে তিনি নির্বাচন পাবেন, আর জনগণ তাকে ভোট দিবে কিন্তু সে গুড়ে বালি, বাংলাদেশের জনগণ এখন মানুষ চিনতে শিখেছেন। সম্মেলনে ৩ শতাধিক মহিলা নেতাকর্মী উপস্থিত ছিলেন। সম্মেলন শুরুর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর উড়ানো হয়।