টপ নিউজ

মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর শুভেচ্ছা স্মারক ও সনদ বিতরণ

By মেহেরপুর নিউজ

January 20, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে, মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী সহযোগিতায় মহান বিজয় দিবস যাত্রা উৎসব উপলক্ষে শুভেচ্ছা স্মারক ও সনদ বিতরণ করা হয়েছে।

সোমবার রাতে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বিজয় দিবস যাত্রা উৎসবে অংশগ্রহণকারী দলের মধ্যে শুভেচ্ছা স্মারক ও সনদপত্র বিতরণ করা হয়। জেলা প্রশাসক মোঃ আতাউল গনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গোভিপুর কোহিনুর নাট্য সংঘ, দারিয়াপুর এর নটরাজ গ্রুপ থিয়েটার, ১৩ ঘরিয়ার যুব উন্নয়ন ক্লাব, মেহেরপুর প্রান্তিক নাট্যগোষ্ঠী, গাংনীর দোয়েল ক্লাব, মেহেরপুর বেড়পাড়া কচিকাঁচা নাট্যগোষ্ঠী, আমঝুপি উত্তর পাড়া একতা ক্লাব, রায়পুর জাগরণী ক্লাব, উজলপুর সৌখিন নাট্যগোষ্ঠী জেলা শিল্পকলা একাডেমীর কর্মকর্তাদের হাতে সনদপত্র শুভেচ্ছা স্মারক তুলে দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোঃ ইবাদত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইদুর রহমান, প্রফেসর হাসানুজ্জামান মালেক, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, জেলা শিল্পকলা একাডেমীর সহ সভাপতি মফিজুর রহমান, অরণি সভাপতি নিশান সাবের আলী রেজা বিছু প্রমূখ। পরে যাত্রা দলের মধ্যে শুভেচ্ছা স্মারক ও সনদপত্র বিতরণ করা সহ বিভিন্ন ক্যাটাগরিতে আক্তারুল, আবু হানিফ, মৃত্যুঞ্জয়, ,সাইদুর রহমান মেহেদিহাসান,প্রশান্ত কর্মকার, আমিরুল ইসলাম, আরিফ হোসেন, পলক, রবিউল ইসলামনজরুল ইসলাম, আব্দুল জলিল,, আব্দুল মান্নান মহিদুল ইসলাম আনারুল ইসলাম আলী রেজা বিষ্ণুকে পুরস্কৃত করা হয়।