বিশেষ প্রতিবেদন

মেহেরপুর টেংগারমাঠে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-২

By মেহেরপুর নিউজ

March 01, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০১ মার্চ: বিরোধপূর্ন একটি জমির গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ২ ব্যক্তি আহত হয়েছে। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বুধবার সকালের দিকে  মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের টেংগারমাঠ গ্রামের হাশেমের ছেলে ফারুক বিরোধপূর্ন জমির একটি গাছের ডাল কাটে। এতে একই গ্রামের কাশেমের ছেলে খাইরুল প্রতিবাদ করায় প্রতিপক্ষরা তাদের উপর হামলা চালায়। এতে খাইরুল (৩৫) ও সানারুলের স্ত্রী সাজেদা (২৮) আহত হয়।

মেহেরপুর  পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় এক যুবক আহত মেহেরপুরের  পিরোজপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় সারজুল ওরফে ভনা নামের এক যুবক মারাত্মক আহত হয়েছে। তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, বুধবার সকালে প্রায় এক সপ্তা আগে গ্রামের মাঠ থেকে ভুট্টার পাতা কাটাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে পিরোজপুর গ্রামের নাজিমউদ্দিনের ছেলে ভনা এ দিন সকালে পিরোজপুর বাজারে কাঁচা মালের দোকানে বেচাকেনা করার  সময় একই গ্রামের জালালের ছেলে মোখলেছের নেতৃত্বে কয়েকজন যুবক ভনার উপর অতর্কিত হামলা চালায়।

এসময় হামলাকারীরা তার দোকান দোকান ভাঙচুর ও নগদ টাকা লুট করাসহ তাকে কুপিয়ে জখম করে ফেলে পালিয়ে  যায়। এলাকাবাসী রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।