টপ নিউজ

মেহেরপুর থানা চত্বরে ককটেল বিস্ফোরণ আহত-২

By মেহেরপুর নিউজ

February 28, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর থানা প্রাঙ্গণে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে সাইদ হোসেন(১১) ও আজমীর হোসেন (১১) নামের শিশু আহত । মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে সদর থানা মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসাপাতালে ভর্তি করার পর সাইদ হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

আহত সাইদ মেহেরপুর থানা পাড়ার নাসিমের ছেলে এবং আজমীর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের গোভীপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে। জানা গেছে ঘটনার সময় মেহেরপুর সদর থানা প্রাঙ্গনে থানা মসজিদের পাশে লাল কসটেপ দিয়ে মোড়ানো একটি ককটেল পড়ে থাকতে দেখে। সাইদ হোসেন ও আজমীর ককটেলটি নিয়ে খেলা শুরু করে। একপর্যায়ে সেটি বিস্ফোরণ ঘটলে দুজনই আহত হয়।

আহত দুই শিশুকে উদ্ধার করে সদর থানা পুলিশ মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ভর্তি করে। মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার অমৃত সরকার জানান, বোমার আঘাতে দুই শিশু হাসপাতালে চিকিৎসা নিতে আসে। তাদের মধ্যে সাঈদের বোমা বিস্ফোরণের ফলে হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।মেহেরপুর সদর থানার ওসি মইনুল ইসলাম জানান,থানা চত্বরের মধ্যে মসজিদের পাশে পরিত্যক্ত ককটেল নিয়ে খেলা করার সময় হঠাৎ বিস্ফোরণ হয়ে দু’জন আহত হয়।