এক ঝলক

মেহেরপুর নিউজে সংবাদ প্রকাশের পর চাষীদের ক্ষতি পূরন প্রদানের নির্দেশ

By মেহেরপুর নিউজ

August 22, 2019

মেহেরপুরে ফুলকপির বীজ বপনের পর শস্যের চারা শীর্ষক মেহেরপুর নিউজে সংবাদ প্রকাশের পরে ক্ষতিগ্রন্থ চাষীদের ক্ষতি পূরন প্রদান করার জন্য নির্দেশ।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভায় জেলা প্রশাসক মোঃ আতাউল গনি এ নির্দেশ দেন। জেলা প্রশাসক মোঃ আতাউল গনির সভাপতিত্বে সভায় জেলা প্রশাসক মোঃ আতাউল গনি বীজ প্রত্যায়ন কর্মকর্তার দৃষ্টি আকর্ষন করে বলেন আগামী ৭ মিনের মধ্যে চাষীদের ডেকে ক্ষতি পূরন দেওয়ার নির্দেশ দেন।

সভায় অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেন, জেলা কৃষি সম্প্রসারনের অধিদপ্তরের প্রশিক্ষন কর্মকর্তা ম্বপন কুমার খান, এনডিসি মোঃ রকিবুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু, বাজার মনিটারিং কর্মকর্তা জিবরাইল হোসেন, ফার্টি লাইজার এ্যাসোসিয়েশনের সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।

উল্লেখ্য গত ২০ আগষ্ট মেহেরপুর বড় বাজার এলাকায় ২ চাষী ফুলকপির বীজ বপন করে শস্যের চারা বের হয়েছে মর্মে মেহেরপুর নিউজে সরাসরি সম্প্রচার ও নিউজ প্রকাশের পর জেলা প্রশাসক মোঃ আতাউল গনি বিষয়টির উপর দৃষ্টি দেন এবং আজ জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভায় ক্ষতি পূরনের নির্দেশ দেন।

# নিজস্ব প্রতিনিধি #