এক ঝলক

মেহেরপুর নিউজ ফেসবুক পেজ ফলোয়ার ছাড়ালো ৩ লাখ

By মেহেরপুর নিউজ

April 17, 2021

মেহেরপুর নিউজ:

অনলাইন সংবাদ মাধ্যম মেহেরপুরের প্রথম অনলাইন পত্রিকা মেহেরপুর নিউজের ফলোয়ার ৩ লাখ  ছাড়ালো । বস্তুনিষ্ঠ ও নির্মোহ সংবাদ পরিবেশনের অঙ্গীকার নিয়ে আমরা সকলের কথা বলি এই শ্লোগানে এক যুগের পদযাত্রায় ২০১৮ সালের দিকে ফেসবুকে সরাসরি সম্প্রচার শুরু করে মেহেরপুর নিউজ ।

শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে http://www.meherpurnews.com/  ফেসবুক পেজটিতে  অনুসরণকারী ছিলেন ৩ লাখ ১ হাজার ৮৯৩ জন। আর পেজে লাইক দিয়ে যুক্ত হয়েছেন ১ লাখ ৩২ হাজার ২৬৯ জন। সংবাদ পরিবেশনের ব্যতিক্রমী ধরন ও তাৎক্ষণিক তথ্যের নির্ভরশীল প্ল্যাটফরম হিসেবে অল্প সময়ের মধ্যেই বিপুল পাঠকের মনোযোগ কেড়েছে সংবাদ মাধ্যমটি। বাংলাদেশ ও বিশ্বের বাংলাভাষী পাঠকের জন্য একটি নির্ভরযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে এগিয়ে চলাই মেহেরপুর নিউজের লক্ষ্য।

সমাজের সবচেয়ে ক্ষমতাবান ব্যক্তি থেকে শুরু করে সবচেয়ে প্রান্তিক অবস্থানের মানুষটির জন্য তথ্য, বিশেষত ‘সংবাদ’-এর অবাধ প্রবাহ নিশ্চিত করতে চায় মেহেরপুর নিউজ।

এই যাত্রায় পাঠক-দর্শকের আস্থা ও ভালোবাসাই মেহেরপুর নিউজের সবচেয়ে বড় শক্তি। সামনের দিনে বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে পাঠক-দর্শকের আরও কাছে পৌঁছাতে প্রতিশ্রুতিবদ্ধ প্রতিষ্ঠানটির প্রতিটি কর্মী।

পাঠকদের অকৃত্রিম ভালোবাসায় মেহেরপুর নিউজ আস্তে আস্তে এগিয়ে চলেছে, এই এগিয়ে চলার পথে যারা মেহেরপূর নিউজকে ভালোবাসেন, মেহেরপুর নিউজের সঙ্গে থাকেন তাদেরকে মেহেরপুর নিউজ পরিবার জানাচ্ছি অকৃত্রিম ভালবাসা।