টপ নিউজ

মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির ভৌতিক বিল

By মেহেরপুর নিউজ

June 30, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার আমদাহ গ্রামে পল্লী বিদ্যুত সমিতির ভৌতিক বিল নিয়ে এলাকাবাসী বিক্ষোভ প্রদর্শন করেছে। মঙ্গলবার সকালের দিকে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা আমদহ গ্রামের গেলে তারা গ্রাহকদের তোপের মুখে পড়ে।

আমদাহ গ্রামের মোহাব্বত আলী জানান অন্যান্য মাসে তার প্রতিমাসে বিল আসে ১৫০ টাকা থেকে ১৯০ টাকা সেখানে এবার এসেছে ৭০২ টাকা। জাহাঙ্গীর হোসেন জানান অন্য মাসে তার বিল আসে ২-৩শ টাকার বিল আসলে এবার এসেছে ৯শ টাকা, আনসার আলী জানান, গত মাসে তার বিল এসেছিল ১৪৪ এবার এসেছে ৫৫৫ টাকা।ওসমান জানান গত মাসে বিল এসেছিল ১২০ টাকা এবার এসেছে ২০৫ টাকা।

সাইদা জানান, গত মাসের বিল এসেছিল ৩২৫ টাকা এবার এসেছে ১২শ ২৫ টাকা.। আহসানুল হক জানান,  আগের মাসে বিল এসেছিল ৬শ টাকা এবার এসেছে ১৭শ ৫৬ টাকা। এমন অসংখ্য মানুষ এদিন ভিড় জমায় আমদই ইউনিয়ন পরিষদের সামনে।

ওই সময় মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম ফাইনান্স তুহিন সেখানে উপস্থিত হলে পল্লী বিদ্যুৎ সমিতির আমদাহ ইউনিয়নের বিপুল পরিমাণ গ্রাহক সেখানে পুরাতন এবং নতুন বিলের কপি নিয়ে হাজির হয়।তাকে ঘিরে ধরে গ্রাহকরা এ সমস্ত বিল কমানোর দাবি জানান। এ সময় তুহিন বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে গত বছর এপ্রিলের বিল দেখে এবারে বিল করা হয়েছে। এখানে বিলের কমবেশি হতে পারে তবে মিটার দেখে সব ঠিক করে দেয়া হবে বলে তিনি জানান।