নির্বাচন

মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির গাংনী এলাকা পরিচালক নির্বাচনে প্রভাষক রিয়াজ বিজয়ী

By মেহেরপুর নিউজ

January 16, 2022

সাহাজুল সাজু :

আনন্দঘন পরিবেশে মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির গাংনী এলাকা পরিচালক নির্বাচনে (বৈদ্যতিক বাল্প) প্রতীক নিয়ে ১ হাজার, ৪৮৬ ভোট পেয়ে প্রভাষক রিয়াজ উদ্দীন বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী গাংনী উপজেলার ওলিনগর গ্রামের বাসিন্দা ও বামন্দী বাজারের ব্যবসায়ী আমজাদ হোসেন (বৈদ্যতিক পাখা) প্রতীক নিয়ে পেয়েছেন ১হাজার, ২০১ ভোট।

রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা গাংনী সরকারী মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে রিটার্নিং অফিসার ও প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ পল্লী বিদ্যুত সমিতির (বাপবিবো) ঢাকা বোর্ডের প্রকল্প দপ্তরের প্রধান প্রকৌশলী ও উপ-পরিচালক (কারিগরী) মো: আবু হানিফ।

নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন যথাক্রমে-মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির এজিএম (এমএস) মো : ফরহাদ হোসেন,বাপবিবো-এর (সিএস এন্ড এম) পরিদপ্তরের সহকারী প্রকৌশলী মো : এনামুল হক,সহকারী পরিচালক (কর্মচারী প্রশাসন) সোহেল রানা। নির্বাচনের মোট ভোটার সংখ্যা ৫১ হাজার, ৩২৭ ভোট। এর মধ্যে ভোট পোল হয়েছে ২ হাজার,৭০২ ভোট। ভোট বাতিল হয়েছে ১৫টি।

উল্লেখ্য,মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির নব-নির্বাচিত গাংনী এলাকা পরিচালক রিয়াজ উদ্দীন কাজীপুর ডিগ্রী কলেজের প্রভাষক ও গাংনী উপজেলার বাদিয়াপাড়া গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে। রিয়াজ উদ্দীন গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসাবে বেশ কয়েক বছর দায়িত্ব পালন করেছিলেন। বিজয়ী পরিচালক রিয়াজ উদ্দীন তার প্রক্রিয়ায় জানান. আমাকে ভোটাররা যে সম্মান দিয়েছেন তা কখনও ভূলবার নয়। আমি যতোদিন দায়িত্ব পালন করবো। ততোদিন সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবো। কারণ ভোটাররাই আমার প্রাণ। ভোটাররা ভোট দিয়েছেন তাই আমি পরিচালক।