বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর পুলিশের অভিযানে চুরি মামলার ৪ আসামী আটক

By মেহেরপুর নিউজ

August 13, 2022

মেহেরপুর  নিউজ:

মেহেরপুর সদর থানা পুলিশের অভিযানে চুরি মামলার ৪ আসামী আটক ও এবং চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।শুক্রবার দিবাগত রাতে মেহেরপুর সদর ফাঁড়ি পুলিশের এসআই সোহরাব হোসেনের নেতৃত্বে মেহেরপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রোকনুজ্জামান রোকন(২৮),আকাশ(২৪),আসাদ আলী(২৫),রুবেল হোসেন(২৫) নামের চারজনকে আটক করেন।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ১ জোড়া স্বর্ণের দুল, ১জোড়া স্বর্ণের বালা, ১টি মোবাইল ফোন, নগদ ১৩০০ টাকা এবং চুরির কাজে ব্যবহৃত লোহার শাবল উদ্ধার করে। আটক রোকনুজ্জামান রোকন মেহেরপুর শহরের তাহের ক্লিনিক রোড নতুন শেখপাড়া এলাকার মহিনুল আলমের ছেলে।আকাশ ৭নং ওয়ার্ড মল্লিকপাড়া এলাকার মৃত ইকবাল খানের ছেলে। আসাদ আলী গোরস্থান পাড়া এলাকার আমিরুল ইসলামের ছেলে। এবং রুবেল হোসেন এবং গাংনী চেংগাড়া গ্রামের মোহাম্মদ আলী হোসেনের ছেলে ।তাদের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও প্রত্যেকের বিরুদ্ধে পূর্বের একাধিক চুরির মামলা আদালতে চলমান রয়েছে।মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ মেজবাউর রহমান বলেন শহরের বিভিন্ন এলাকায় চুরির ঘটনায় তাদেরকে শনাক্ত করে আটক করেছি এবং তাদেরকে জিজ্ঞাসাবাদ এর মাধ্যমে চুরি যাওয়া বিভিন্ন মালামাল উদ্ধার করেছি।