বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর পৌরসভাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের স্বাধীনতা দিবস পালন

By মেহেরপুর নিউজ

March 26, 2018

মেহেরপুর নিউজ,২৬ মার্চ:

মেহেরপুর পৌরসভার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে র‌্যালী ও পুস্পমাল্য অর্পন করা হয়েছে।

সোমবার সকালে এ উপলক্ষে পৌর মেয়র মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীতে পৌর প্যানেল মেয়র শাহীনুর রহমান রিটনসহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে শহরের কলেজ মোড়ে শহীদ স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পন করা হয়।

ইউনাইটেড আইডিয়াল টেকনিক্যাল স্কুল মেহেরপুরে ইউনাইটেড আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে এ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি সালমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সভাপতি মহাব্বত আলী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ মাহফুজুর রহমান, সহকারী শিক্ষক মিনা খাতুন, মিমি খাতুন, আবছার রাজা, নাইম, ফরিদ, রাশিদুল ইকবাল ফারুক, সুমি, মাসুদ রানা প্রমুখ।

 

 

জেলা যুবলীগের স্বাধীনতা দিবস পালন মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে র‌্যালী ও পুস্পমাল্য অর্পন করা হয়েছে। সোমবার সকালে এ উপলক্ষে জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীতে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানসহ জেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে শহরের কলেজ মোড়ে শহীদ স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পন করা হয়।

 

 

হোটেল বাজার ব্যবসায়ী সমিতি মেহেরপুর শহরের হোটেল বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন করা হয়েছে। সোমবার সকালে হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সমিতির সাধারণ সম্পাদক জাহিদ ইকবাল শিমনসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে শহরের কলেজ মোড়ে শহীদ স্মৃতিসৌধে হোটেল বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে পুস্পমাল্য অর্পন করা হয়।

 

আমঝুপিতে মহান স্বাধীনতা দিবস পালন মেহেরপুর সদর উপজেলার আমঝুপি জাতীয় পতাকা ও দলীয় পতকা উত্তোলনের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক ও আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান আহামেদ চুন্নু, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান সাধারণ সস্পাদক আনোয়ার সাদাত খোকন ও অধ্যপক সাইদুর রহমান। এছাড়া আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী, চাঁদবিল শেরে বাংলা ক্লাব, আমঝুপি মাধ্যামিক বালিকা বিদ্যালয়, আমঝুপি আলিম মাদরাসা, এ আর বি কলেজ, আমঝুপি গন্ধরাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, আমঝুপি সরকারী বালক প্রাথমিক বিদ্যালয়, আমঝুপি সরকারী বালিকা প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গণ জাতীয় পতাকা উত্তোলন করেন।