বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর পৌরসভা নির্বাচনের প্রচারণা শুরু

By মেহেরপুর নিউজ

January 29, 2022

মেহেরপুর নিউজ :

মেহেরপুর পৌরসভা নির্বাচনের মেয়াদ কাল এখনো শেষ হয়নি। নির্বাচন কবে নাগাদ শুরু হবে তারও করল ঠিক ঠিকানা নেই। কিন্তু এরই মাঝে মেয়র এবং সম্ভাব্য কাউন্সিলররা তাদের প্রচারণা শুরু করে দিয়েছেন। বিশেষ করে নতুন যারা প্রার্থী হবেন তারা তাদের ছবি সম্বলিত ফেস্টুন এবং পোস্টার টাঙানো শুরু করেছেন।

মেহেরপুর পৌর এলাকার বিভিন্ন এলাকায় সম্ভাব্য প্রার্থীরা তাদের ছবি সহ বড় বড় ব্যানার বিলবোর্ড এবং ছবি টাঙ্গিয়ে নির্বাচনের আগেই নির্বাচনী মাঠ গরম করে ফেলেছেন।

২০২১ সালের শেষ মাস থেকে শুরু করে ২০২২ সালের প্রথম থেকেই মেহেরপুর শহরের প্রায় প্রতিটি ওয়ার্ডে সম্ভাব্য মেয়র এবং কাউন্সিলর প্রার্থীদের এ প্রচারণা লক্ষ্য করা গেছে।

মেহেরপুর পৌরসভা নির্বাচন কবে নাগাত হবে সেটি এখনো পরিষ্কার হয়নি। কিন্তু এরই মাঝে মেয়র পদে প্রার্থী হতে প্রার্থীদের ছবি সম্বলিত বিলবোর্ড, পোস্টারে অমক ভাইকে “মেয়র হিসেবে দেখতে চাই” ব্যানার পোস্টার সহ কাউন্সিলররা তাদের প্রার্থী হিসেবে জানান দিতে শহরের প্রধান সড়কের দু’পাশে সহ পাড়া-মহল্লার অলিতে গলিতে ছবিসহ ব্যানার টাঙ্গিয়ে প্রার্থিতা হিসেবে নিজেদেরকে জানান দিচ্ছে।

মেয়রসহ কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রার্থী হিসেবেই এ সকল প্রার্থী তাদের ছবি দিয়ে প্রচারণার কাজ শুরু করেছেন। এরই মাঝে তৃতীয় লিঙ্গ থেকে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসেবে সীমা চৌধুরী নামের এক হিজড়া সম্ভাব্য প্রার্থী হিসেবে প্রচারণা শুরু করে দিয়েছেন। ব্যানার ফেস্টুনের পাশাপাশি অনেকে নিজেদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে নিজের ছবি দিয়ে নির্বাচনে প্রার্থিতা হিসেবে প্রচারণা শুরু করেছেন।