রাজনীতি

মেহেরপুর পৌর জামায়াতের পেশাজীবী সম্মেলন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

November 26, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৬ নভেম্বর:

মেহেরপুর পৌর জামায়াতের উদ্যোগে শুক্রবার জেলা জামায়াত ইসলামির কার্যালয় প্রাঙ্গনে পেশাজীবী সম্মেলনের আয়োজন করা হয়। পৌর আমীর মুসলিম আলীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর আলহাজ মোঃ ছমিরউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা জামায়াতের আমীর ফারুক হুসাইন, আলাউদ্দিন আহম্মেদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাও. রফিকুল ইসলাম, মনিরুজ্জামান, মাও. হাবিবুর রহমান প্রমুখ।

মেহেরপুর পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মরহুম লিল্টুর স্মরন সভা অনুষ্ঠিত

মেহেরপুর পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক ও ৮৫’র ব্যাচের এস এস সি পরীক্ষার্থী মরহুম রবিউল ইসলাম লিল্টুর স্মরনে গতকাল শুক্রবার আমরা ৮৫’র উদ্যোগে স্মরন সভা ও শোক র‌্যালির আয়োজন করা হয়। সামসুল আযম লিল্টুর সভাপতিত্বে আমরা ৮৫’র কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত স্মরন সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মফিজুল ইসলাম, জহুরুল ইসলাম বড় বাবু, শাহ জামান, মাহবুবুল হক মন্টু, মাসুদ রেজা, শ্বাশত নিপ্পন চক্রবর্তী প্রমুখ। পরে আমরা ৮৫’র সদস্যদের একটি শোক র‌্যালি বের করা হয়।  মফিজুল ইসলামের নেতৃত্বে শোক র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  এসময় সদস্যরা কালো ব্যাজ ধারন করে।

মেহেরপুরে বাসের ধাক্কায় আহত-১

মেহেরপুর শহরের বাস স্ট্যান্ড এলাকায় বাসের ধাক্কায় একা (৪৮) নামের এক ব্যক্তি আহত হয়েছে।

জানা গেছে, শুক্রবার সকালের দিকে বাস স্ট্যান্ড এলাকার বাসিন্দা একা রাসৱা পার হওয়ার সময় তাকে একটি বাস ধাক্কা মারে। এতে তিনি আহত হন। তাকে মেহেরপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।