রাজনীতি

মেহেরপুর পৌর নির্বাচনের দাবিতে মেয়র ও মামলার বাদির কুশপুত্তলিকা দাহ

By মেহেরপুর নিউজ

November 30, 2015

মেহেরপুর নিউজ,৩০ নভেম্বর: মেহেরপুর পৌর নির্বাচনের দাবিতে বর্তমান মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু ও সীমানা সংক্রান্ত মামলার বাদি আমদহ ইউপি চেয়ারম্যান আনারুল ইসলামের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ করেছে সচেতন পৌরবাসীর ব্যানারে জেলা যুবলীগের নেতাকর্মীরা।

সোমবার সকাল ১১ টার দিকে মেহেরপুর পৌর সভার সামনে তারা এ কুশপুত্তলিকা দাহ করে। এর আগে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহবায়ক আতিক স্বপন, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফিজুর রহমান মাহবুব, যুবলীগ নেতা সাজিজুর রহমান সাজু, মাহবুব হাসান ডালিম।বিক্ষোভে অংশগ্রহণ করেন যুবলীগ নেতা মালেক হোসেন মোহন, সুমন,

তারিক, মজনু, ফারুক, আরিফ,,বিপ্লব, তুফান, শরাফত, জাহিদ,রাজু, মতি,উজ্জল, সোহেল, আহার, সুইট, কাজল প্রমুখ।এর আগে কাসারি পাড়াস্থ জেলা যুবলীগের কার্যালয় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে বড়বাজার হয়ে পৌরসভার সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে শহিদুল ইসলাম পেরেশান বলেন, মেহেরপুর পৌরবাসীর প্রাণের দাবি পৌর নির্বাচনে ভোটাধিকার। পৌরবাসীর ভোটাধিকার নিশ্চিত করার স্বার্থে সচেতন পৌরবাসীর ব্যানারের সকল আন্দোলনের পক্ষে জেলা যুবলীগ শক্ত অবস্থানে থাকবে। তিনি আরো বলেন, আগামী ২৩ জানুয়ারী বর্তমান পৌর পরিষদের মেয়াদকাল শেষ হবে। এর আগেই বিদ্যমান সমস্যা সমাধান করে মেহেরপুর পৌরবাসীর নাগরিক অধিকার ফিরিয়ে দেয়ার জন্য সরকারের কাছে দাবি জানান।