খেলাধুলা

মেহেরপুর পৌর বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের খবর

By মেহেরপুর নিউজ

May 17, 2017

মেহেরপুর নিউজ, ১৭ মে: মেহেরপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে পৌর এলাকার  বঙ্গবন্ধু টুর্নামেন্টে বড়বাজার  ও বঙ্গমাতা টুর্নামেন্টে শহীদ ক্যাপ্টেন সরকারী প্রাথমিক বিদ্যালয় পৌর চ্যম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

বুধবার সকালে মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বঙ্গবন্ধু টুর্নামেন্টে বড়বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৩-০ গোলে শহীদ ক্যাপ্টেন সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করেন। নির্ধারিত সমায়ে খেলাটি ১-১ গোলে শেষ হওয়ায় টাইব্রেকারের মাধ্যমে শেষ করা হয়। খেলায় সোহান, ইমরান ও শিমুল একটি করে গোল করেন। সোহান সেরা খেলোয়ার নির্বাচি হন।

এদিকে একই মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা টুর্নামেন্টে শহীদ ক্যাপ্টেন সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে পৌর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। খেলায় বর্ষা ও মনিরা একটি করে গোল করেন। খেলায় বর্ষা সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

খেলা শেষে সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ওলিউর রহমান কিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় সেখানে বক্তব্য রাখেন টিএসআই টিপু সুলতান, এসএম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইয়াসিন আলী শামীম, পৌর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল গণী, জেলা যুবলীগের সদস্য মাহাবুব ডালিম।