বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহন

By মেহেরপুর নিউজ

May 28, 2017

মেহেরপুর নিউজ, ২৮ মে: মেহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মাহাফুজুর রহমান রিটন মেয়রের দায়িত্বভার গ্রহন করলেন।

রবিবার সকালে পৌরসভা মিলনায়তনে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করেন।

পৌরসভার প্যানেল মেয়র সৈয়দ মঞ্জুরুল কবীর রিপনের সভাপতিত্বে দায়িত্বভার অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত মেয়র মাহাফুজুর রহমান রিটন, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, সাবেক এমপি জয়নাল আবেদীন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আশকার আলী, সাধারণ সম্পাদক এমএ খালেক, সহ-সভাপতি আব্দুল হালিম, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম, পৌর সচিব তোফিকুল ইসলাম, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা যুবরীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, জেলা কৃষকলীগের সভাপতি মাহাবুবুর রহমান শান্তি, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মিজানুজ্জামান অপু, মুজিবনগর সভাপতি কামরুল হাসান চাদু,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, বড়বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন প্রমুখ।

এরআগে পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলরা পৌরসবা প্রবেশ করলে পৌরসভার কর্মকর্তরা তাদের ফুল দিয়ে বরন করে নেন। পরে পৌরসভার প্যানেল মেয়র সৈদয় মঞ্জুরুল কবীর রিপন আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত মেয়র মাহাফুজুর রহমানকে দায়িত্ব বুঝিয়ে দেন। এসময় পৌর সচিব তোফিকুল ইসলামসহ পৌরসভার কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র বলেন, আমি কথায় না কাজে বিশ্বাসী। আমি কাজ করে দেখাবো এর জন্য সকলের সহযোগীতা চেয়ে তিনি বলেন, পৌর সভাকে ডিজিটাল পৌরসভা হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।

সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেন, দীর্ঘদিনের প্রত্যশিত পৌর মেয়র আমরা পেয়েছি। যে কারনে এই দিনটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ন। মানুষ ভালোবেসে নৌকায় ভোট দিয়েছে। সেই ভালোবাসা ধরে রাখতে হবে।

জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল বলেন, পৌরবাসী তোমর প্রতি যে সম্মান দেখিয়েছে তার প্রতিদান তোমাকে দিতে হবে। যাতে করে পৌর নাগরিকরা কোন রকম অখুসি না হতে পারে।

এরআগে নবনির্বাচিত মেয়র মাহাফুজুর রহমান ঢাকা থেকে মেহেরপুরে প্রবেশ করলে শহরের বাসস্টেন্ডে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরন করেন । পরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি পায়ে হেটে পৌরসভায় প্রবেশ করেন।