রাজনীতি

মেহেরপুর পৌর ৪ নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন।

By মেহেরপুর নিউজ

February 03, 2016

মেহেরপুর নিউজ, ০৩ ফ্রেব্রুয়ারী: আব্দুস সালাম কুমারকে সভাপতি, জিয়ারুল ইসলাম জিয়াকে সাধারণ সম্পাদক ও মো মোহনকে সাংগঠানিক সম্পাদক করে বাংলাদেশ আওয়াী যুবলীগ মেহেরপুর পৌরসভার ৪নং ওয়ার্ড ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কমিটি ঘোষনা করা হয়েছে।

মঙ্গলবার বিকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের জেলা শাখার আহবায়ক মাহাফুজুর রহমান রিটন ও যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান কমিটির সদস্যদের নাম ঘোষনা করেন। এসময় পৌর সভাপতি শেখ কামাল ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, যুবলীগ নেতা মালেক হোসেন মোহন, বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহবায়ক আতিক স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মনিরুল ইসলাম, রাহিম ইসলাম, শামীম রেজা, যুগ্ম সম্পাদক মহাসীন আলী, মোঃ রাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ লিটন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক রাজু আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক সুজন রানা, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক নাসির উদ্দিন, মহিলা সম্পাদিকা মোছাঃ চম্পা খাতুন। কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুর রহিম, মোহাম্মদ আলী, রশিদুল ইসলাম, তানিম আনজুম খান, মাসুম মীর, মমিন শেখ, নাসির উদ্দিন, মোঃ নাসির, বিপ্লব আলী, আরিফুল ইসলাম, রফিকুল ইসলাম, শহীদুল ইসলাম, সোহেল রানা, মোঃ তানিম ও মোস্তফা আলী। পরে নব গঠিত সদস্যরা শহরে একটি আনন্দ মিছিল বের করে।