খেলাধুলা

মেহেরপুর প্রথম বিভাগ হ্যান্ডবল লিগে সবুজ সংঘ ও খেলোয়াড় কল্যাণ সমিতি জয়ী

By মেহেরপুর নিউজ

November 22, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২২ নভেম্বর: মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত প্রথম বিভাগ হ্যান্ডলিগে মেহেরপুর বামনপাড়া সবুজ সংঘ ও মেহেরপুর খেলোয়াড় কল্যাণ সমিতি নিজ নিজ খেলায় জয়লাভ করেছে।

সোমবার অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় মেহেরপুর বামনপাড়া সবুজ সংঘ ২৭-০১ গোলে মেহেরপুর উদয়ন ক্রীড়াচক্রকে পরাজিত করে। খেলায় বিজয়ীদলের পক্ষে জাহিরুল ১৫ টি, কাফিউল ৪ টি, মাহবুব ও ইমরান ৩ টি করে এবং আশরাফ ও মামুন একটি করে গোল করেন। উদয়নের পক্ষে বাপ্পি একমাত্র গোলটি করেন।

একই মাঠে অনুষ্ঠিত দিনের অপর খেলায় মেহেরপুর খেলোয়াড় কল্যাণ সমিতি ১২-০ গোলে  মেহেরপুর পাকড়তলা একাদশকে পরাজিত করে। বিজয়ীদলের পক্ষে রকি ৮টি, শামিম ২ টি এবং রনি ও সোহাগ একটি করে গোল করেন।

মেহেরপুর প্রথম বিভাগ কাবাডিলিগে ব্রাইট স্টার ক্রীড়াচক্র জয়ী মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত প্রথম বিভাগ কাবাডিলিগে মেহেরপুর ব্রাইট স্টার ক্রীড়াচক্র জয়লাভ করেছে। সোমবার অনুষ্ঠিত খেলায় মেহেরপুর ব্রাইট স্টার ক্রীড়াচক্র ৫টি লোনাসহ ৫৬-০৯ পয়েন্টে মেহেরপুর৯খেলোয়াড় কল্যাণ সমিতিকে পরাজিত করে।