খেলাধুলা

মেহেরপুর প্রথম বিভাগ হ্যান্ডবল লিগে সোহাগ সংঘ ও ফ্রেন্ডস একাদশ জয়ী

By মেহেরপুর নিউজ

November 25, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৫ নভেম্বর:

মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত প্রথম বিভাগ হ্যান্ডলিগে মেহেরপুর সোহাগ সংঘ ও ফ্রেন্ডস একাদশ নিজ নিজ খেলায় জয়লাভ করেছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় মেহেরপুর সোহাগ সংঘ ৪-২ গোলে মেহেরপুর তাপস স্মৃতি সংঘকে পরাজিত করে। খেলায় বিজয়ীদলের পক্ষে রাহুল, নায়েব, আরমান ও সাহেব একটি করে গোল করেন। বিজিত দলের পক্ষে শাহীন ও অনিক একটি করে গোল করেন। একই মাঠে অনুষ্ঠিত দিনের অপর খেলায় মেহেরপুর ফ্রেন্ডস একাদশ  ১৪-০ গোলে মেহেরপুর মোহামেডান স্পোটিং ক্লাবকে পরাজিত করে। বিজয়ীদলের পক্ষে আরিফ ৯টি, মিয়া ৩টি  ও রুবেল ২টি  গোল করেন। মেহেরপুর প্রথম বিভাগ কাবাডিলিগে ফ্রেন্ডস একাদশ জয়ী

মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত প্রথম বিভাগ কাবাডিলিগে মেহেরপুর ফ্রেন্ডস একাদশ জয় লাভ করেছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত খেলায় মেহেরপুর ফ্রেন্ডস একাদশ ৩ টি লোনাসহ ৩৭-১১ পয়েন্টে মেহেরপুর দিগন্ত ক্রীড়াচক্রকে পরাজিত করে।

মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল মেহেরপুর মদনাডাঙ্গা একাদশ সেমিতে

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরির উদ্যোগে আমঝুপি ফুটমাঠে অনুষ্ঠিত মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্টে মেহেরপুর সদর উপজেলার মদনাডাঙ্গা একাদশ সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত তৃতীয় কোয়ার্টার ফাইনাল খেলায় ২-১ গোলে মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর ডায়মন্ড ক্লাবকে পরাজিত করে। খেলায় বিজয়ী দলের পক্ষে শামীম ও এমদাদ এবং বিজিত দলের পক্ষে সুমন একটি গোল করেন।

খেলায় বিজয়ী দলের এমদাদ শ্রেষ্ট খেলোয়াড় নির্বাচিত হন। খেলা শেষে আমঝুপি সামর্স ফার্মাসিটিক্যাল লিঃ চেয়ারম্যান শিশির ম্যান অব দি ম্যাচের পুরস্কার তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে টুর্নামেন্ট কমিটির সদস্য লিটন, ফুটবলার রাকিবুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন।