বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর প্রেসক্লাবের উদ্যোগে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা

By মেহেরপুর নিউজ

August 04, 2016

মেহেরপুর নিউজ, ০৪ আগষ্ট: “জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রনে আপনার অবদান স্বরণযোগ্য” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে মেহেরপুর প্রেসক্লাবের উদ্যোগে পুলিশ সুপার হামিদুল আলমের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাতে মেহেরপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি রশিদ হাসান খান আলোর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হামিদুল আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবল বাহার চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্বাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

প্রেসক্লাবের উপদেষ্টা কামারুজ্জামান খানের সঞ্চলনায় বিদায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা তুহিন আরন্য, সাংবাদিক আবু লায়েস লাবলু, গোলাম মোস্তফা, ওয়াজেদুল হক জেদু, ফজলুল হক মন্টু, ইয়াদুল মোমিন, রাশেদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে মেহেরপুর জেলায় জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখার জন্য বিশেষ সম্মানান প্রদান করা হয়। মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য পুলিশ সুপার হামিদুল আলমের হাতে সম্মানান ক্রেষ্ট তুলে দেন। এর আগে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

অনুষ্ঠানে পুলিশ সুপার হামিদুল আলম বলেন, দ্রুত সংবাদ পরিবেশন করার জন্য আপনার কোন ভ’ল সংবাদ প্রকাশ করবেন না। এসময় তিনি একটু সময় বেশি লাগলেও সঠিক ও বস্তু নিষ্ট সংবাদ পরিবেশ করার জন্য সাংবাদিকদের আহবান জানান।