অন্যান্য

মেহেরপুর ফ্রেন্ডস ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

By মেহেরপুর নিউজ

July 26, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৬ জুলাইঃ মেহেরপুর ফ্রেন্ডস ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার ফেন্ডস ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন,মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক এ্যাডভোকেট মিয়াজন আলী,ফ্রেন্ডস ফাউন্ডেশনের সভাপতি এ এল এম জিয়াউল হক,সহসভাপতি শাহাজাদ উদ্দিন,সাধারন সম্পাদক হাসানুজ্জামান মালেক,সদস্য আনোয়ারুল হক শাহী,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ গোলাম রসুল,অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুর রাজ্জাক খান প্রমূখ উপস্থিত ছিলেন।

মেহেরপুর বুড়িপোতা ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল মেহেরপুর সদর উপজেলা বুড়িপোতা ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার বুড়িপোতা ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন,মেহেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ গোলাম রসুল,ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইসমাইল হোসেন,ইউপি সদস্য আব্দুল হামিদ,আহসান হাবিব গোপাল,পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আলী হোসেন, অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল কাশেম,ইউপি সচিব সানোয়ার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

মেহেরপুরে ফ্রেন্ডস ২০০৭ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল মেহেরপুর ফেন্ডস ২০০৭ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কাজী আমিনুল হাসান, ইজাজ আহাম্মেদ, মোনায়েম খাঁন, রিপন হাসান, মাসুদ কায়িম, আব্দুল্লাহেল কাফি, ফাহিম ফেরদৌস, গোলাম সাদাত, রাজিবুল সারোয়ারসহ ২০০৭ সালে এসএসসি ব্যাচের সকলেই উপস্থিত ছিলেন।