খেলাধুলা

মেহেরপুর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

September 16, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে মেহেরপুর আন্ত: জেলা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।মেহেরপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ভবেশ রঞ্জন রায় ২দিন ব্যাপী টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতাউর রহমান, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আফিল উদ্দিন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত ছিলেন।

আন্ত: জেলা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে মেহেরপুর সদর উপজেলা চ্যাম্পিয়ন শোলমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুজিবনগর উপজেলা চ্যাম্পিয়ন যতারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং গাংনী উপজেলা চ্যাম্পিয়ন বাউট সরকারি প্রাথমিক বিদ্যালয়। এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সদর উপজেলা চ্যাম্পিয়ন শোলমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাংনী উপজেলা চ্যাম্পিয়ন পলাশী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মুজিবনগর উপজেলা চ্যাম্পিয়ন ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় জেলা পর্যায়ের খেলায় অংশ গ্রহণ করছে। লীগ ভিত্তিক এই টুর্নামেন্টের শীর্ষ দুটি করে দল ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করবে।