টপ নিউজ

মেহেরপুর বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা কমিটির অনুমোদন

By মেহেরপুর নিউজ

November 10, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটিকে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর শুভেচ্ছা জ্ঞাপন। বঙ্গবন্ধু সৈনিক লীগ মেহেরপুর জেলা শাখার কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার বিকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবনে এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। ভিডিও কনফারেন্স এর মাধ্যমে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন কমিটির সকল নেতাকর্মীদের শুভেচ্ছা জানান ও দিকনিদের্শনা মুলক পরামর্শ দেন।

বঙ্গবন্ধু সৈনিক লীগের মেহেরপুর জেলা শাখার সভাপতি সোহেল রানাকে এবং তরুণ আহমেদকে সাধারণ সম্পাদক ও যথাক্রমে রুবেল হোসেন, মতিরুল ইসলাম, ফিরোজকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর মাতুব্বর ও সহ-সভাপতি আনোয়ার হোসেন পাহাড়ী (বীর প্রতীক) ও সাধারণ সম্পাদক জি.এইচ,এম কাজল।

পরিচিতি সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সৈনিক লীগের মেহেরপুর জেলা শাখার সভাপতি ও ইউপি সদস্য সোহেল রানা। জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক তারিকুল ইসলাম রাজিবের সঞ্চালনায় পরিচিতি সভায় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল, সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারন সম্পাদক তৈহিদুল ইসলাম, জেলা তাতীলীগের সভাপতি নুর ইসলাম সুবাদ, কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক কতুর উদ্দিনসহ বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতা কর্মীরা।