টপ নিউজ

মেহেরপুর বারাদিতে ইউনিভার্সাল কোম্পানীর ৭৪০ প্যাকেট টেষ্টি স্যালাইন জব্দ

By মেহেরপুর নিউজ

May 04, 2019

মেহেরপুর নিউজ, ০৪ মে: মেহেরপুর সদর উপজেলার বারাদি বাজারে ইউনিভার্সল কোম্পানীর টেষ্টি স্যালাইন খেয়ে কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের প্রশিক্ষকসহ ৫ শিক্ষার্থী অসুস্থ হওয়ায় পারভেজ ষ্টোরে ৭৪০ প্যাকেট স্যালাইন জব্দ করেন স্যানীটারী ইন্সপেক্টর। শনিবার দুপুৃরে এসকল স্যালাইন জব্দ করা হয়।

স্যানীটারী ইন্সপেক্টর তরিকুল ইসলাম জানান, ইউনিভার্সল কোম্পানীর টেষ্টি স্যালাইন খেয়ে বারাদী বাজারের একটি কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টারের শিক্ষকসহ শিক্ষার্থীরা অসুস্থ শিরোনামে পত্রিকায় খবর প্রকাশিত হওয়ার পর বারাদী ক্যাম্প বাজারের পারভেজ ষ্টোরে পরিদর্শনে আসি । দোকান তল্লাশি করে ৭৪০ প্যাকেট ইউনিভার্সল কোম্পানীর টেষ্টি স্যালাইন জব্দ করি এবং সেগুলো ঢাকা মহাখালীর পাবলিক হেলথ ল্যাবরেটরীতে নমুনা পরীক্ষার জন্য পাঠানো হবে। ঢাকার প্রতিবেদন পাওয়ার পর আমরা আইনানুগ ব্যবস্থা নেব ।

উল্লেখ্য, প্রচন্ড গরম থেকে স্বস্তি পেতে বুধবার দিবাগত রাত ৯ টার দিকে বারাদি কোরিয়ার ভাষা শিক্ষা কেন্দ্রের শি¶ক ও ছাত্ররা ইউলিভার্সাল কোম্পানীর টেস্টি স্যালাইন খায়। খাওয়ার পরপরই তারা অসুস্থ হয়ে পড়ে। এ সময় কয়েকজন ছাত্র তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ সংক্রান্ত সংবাদ

মেয়াদ উত্তীর্ণ স্যালাইন খেয়ে ৫জন অসুস্থ