খেলাধুলা

মেহেরপুর বুড়িপোতা বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপে কামদেবপুর ও হরিরামপুর চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

May 17, 2017

মেহেরপুর নিউজ, ১৭ মে: মেহেরপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পরিষদের সহযোগিতায় গোভীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে বুড়িপোতা ইউনিয়ন বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে বঙ্গবন্ধু টুর্নামেন্টে কামদেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা টুর্নামেন্টে হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ইউনিয়ন পর্যায়ে চ্যম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

বুধবার বিকালে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বঙ্গবন্ধু টুর্নামেন্টে কামদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করেন। খেলায় বিজয়ী দলের সোলাইমান ও তানভির ১টি করে গোল করেন। খেলায় কামদেপুরের সোলাইমান সেরা খেলোয়াড় ও ফতেপুরের আসিব রানা সেরা গোল রক্ষক নির্বাচিত হন।

এদিকে একই মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব টুর্নামেন্টে হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৩-২ গোলে শালিকা সরকারী প্রাথমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে। নির্ধারিত সমায়ে খেলাটি গোল শূন্যভাবে শেষ হওয়ায় টাইব্রেকারের মাধ্যমে শেষ করা হয়। খেলায় বিজয়ী দলের তামান্না, চাদনী ও সুস্মিতা এবং বিজিতা দলের লিমা ও জাকিয়া ১টি করে করে গোল করেন। খেলায় হরিরামপুরের ময়না সেরা খেলোয়াড় ও একই দলের লোভা সেরা গোল রক্ষক নির্বাচিত হন।

খেলা শেষে বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহা জামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আসাফউদোল্লার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধান শিক্ষক নুরুল ইসলাম, ফিরাতুল ইসলাম।