ব্যবসা ও বানিজ্য

মেহেরপুর ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি মনিরুজ্জামান দিপু ও আমিনুল ইসলাম খোকন সাধারন সম্পাদক নির্বাচিত

By মেহেরপুর নিউজ

February 13, 2015

মেহেরপুর নিউজ,১৩ ফেব্রুয়ারিঃ

মেহেরপুর ব্যবসায়ী সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে  মনিরুজ্জামান দিপু (বিনা প্রতিদ্বন্দিতায়) ও আমিনুল ইসলাম খোকন(৩৯২ ভোট) পেয়ে সাধারন সম্পাদক  নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আবু ইউসুফ মিরন ৩৭৭ ভোট পান।

নির্বাচনে ২১ টি পদের মধ্যে ভোটের মাধ্যমে ৯ জন এবং বিনাপ্রতিদ্বন্দীতায় ১২ জন নির্বাচিত হন। দিপু-খোকন প্যানেল ২০ টি পদে এবং ১ টি পদে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছে।নির্বাচনে ৮৪২ জন ভোটারের মধ্যে ৭৯৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার সহকারি অধ্যাপক আবদুল্লাহ আল আমিন ভোটের মাধ্যমে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষনা করেন। ভোটে বিজয়ীরা হলেন,সহসভাপতি হিসেবে সোহেল আহমেদ ৪৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দী সানোয়ার হোসেন সেন্টু পায় ৩১৪ ভোট। সাধারন সম্পাদক পদে আমিনুল ইসলাম খোকন ৩৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দী আবু ইউসুফ মিরন পান ৩৭৭ ভোট।

যুগ্ম সাধারন সম্পাদক পদে মোবাইদুল ইসলাম ৩৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দী সালেহিন আহমেদ অংকুর পায় ৩৬৭ ভোট। কোষাধ্যক্ষ পদে আলমগীর বাদশা শিল্টন ৬০১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী তাজুল ইসলাম ১৫৯ ভোট।

নির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন,আব্দুর রাজ্জাক ৫৯৫ ভোট,আসাদুজ্জামান ৫৪৬ ভোট,শামীম রেজা ৫৮৫ ভোট,চিত্র রঞ্জন সাহা ৫৩২ ভোট এবং মাসুদ পারভেজ ৪৮৩ ভোট।অপরদিকে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হলেন,সভাপতি মনিরুজ্জামান দিপু,সহসভাপতি আবুল কাশেম,সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মফিজুর রহমান,প্রচার সম্পাদক সাফুয়ান আহমেদ রুপক,দপ্তর সম্পাদক আব্দুস সালাম,সমাজকল্যাণ সম্পাদক শাহিনুল ইসলাম শাহিন,ক্রীড়া সম্পাদক বোরহান আজিম,গ্রন্হনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোস্তাকিম,নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল ইসলাম,ধর্ম বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন এবং প্রহরা বিষয়ক সম্পাদক কামাল হোসেন।