খেলাধুলা

মেহেরপুর মরহুম রিপন স্মৃতি ফুটবল লীগের খেলায় বোসপাড়া একাদশ ফাইনালে

By মেহেরপুর নিউজ

September 29, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৯ সেপ্টেম্বর: মেহেরপুর জয় ক্রীড়া সংগঠনের উদ্যোগে  মরহুম মিজানুর রহমান রিপন স্মৃতি ফুটবল লিগের খেলায় মেহেরপুর বোসপাড়া একাদশ ফাইনালে খেলার যোগ্যতা লাভ করেছে। শুক্রবার বোসপাড়া মাঠে অনুষ্ঠিত প্রথম সেমি-ফাইলালে বোসপাড়া একাদশ ৫-০ গোলে ড্রাগন বয়েজ একাদশকে পরাজিত করে। বিজয়ীদলের সেতু ২টি, সুজন, মোহন ও বাবু একটি করে গোল করেন। মেহেরপুর নাইট মিনি ফুটবল টুর্নামেন্টে বৈশাখি ও হাসনা হেনা একাদশ ফাইনালে মেহেরপুর চক্রপাড়া অনুসন্ধান ক্রীড়াচক্রের উদ্যোগে  অনুষ্ঠিত নাইট মিনি

ফুটবল টুর্নামেন্টে বৈশাখি একাদশ ও হাসনা হেনা একাদশ ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

শুক্রবার চক্রপাড়া মাঠে রাতে অনুষ্ঠিত সেমি-ফাইনাল খেলায় বৈশাখি একাদশ টাইব্রেকারে ২-১ গোলে মেহেরপুর সেভেন স্টারকে এবং মেহেরপুর হাসনা হেনা একাদশ টাইব্রেকারে ৩-১ গোলে শাপলা একাদশকে পরাজিত করে।

মেহেরপুর মল্লি­কপাড়া মিনি ফুটবল লীগে অনুসন্ধান ক্রীড়াচক্র চ্যাম্পিয়ন মেহেরপুর শহরের মল্লি­কপাড়া যুব সম্প্রদায়ের উদ্যোগে অনুষ্ঠিত মল্লিকপাড়া মিনি ফুটবল লীগের খেলায় মেহেরপুর অনুসন্ধান ক্রীড়াচক্র চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।  শুক্রবার মেহেরপুর বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মেহেরপুর অনুসন্ধান ক্রীড়াচক্র টাইব্রেকারে ৪-৩ গোলে মুজিবনগর উপজেলার যতারপুর একাদশকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি গোল শূন্যভাবে শেষ হওয়ায় খেলাটি টাইব্রেকারের মাধ্যমে শেষ হয়। খেলায় বিজয়ীদলের রুবেল, মিকাইল, প্রবীর ও শাওন এবং বিজীত দলের লালন, বাধন ও মিঠু একটি করে গোল করেন। খেলা শেষে টুর্নামেন্ট কমিটির সদস্য সামছুল ইসলাম মিঠু বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন করেন।