অন্যান্য

মেহেরপুর মহিলা ক্লাবের উদ্যেগে দফরপুরে তাঁত শিল্পিদের মাঝে সুতা বিতরণ

By মেহেরপুর নিউজ

December 11, 2015

মেহেরপুর নিউজ,১১ ডিসেম্বর: মেহেরপুরের জেলা প্রশাসক মোঃ শফিকুল ইসলাম বলেছেন বিলুপ্ত প্রায় তাঁত শিল্পকে পূর্ণ উজ্জিত করার লক্ষে মেহেরপুর মহিলা ক্লাব যে উদ্যেগ গ্রহন করেছেন তাকে আমরা স্বাগত জানায়। তিনি বলেন বর্তমান সমাজে আমরা সব সময় পাওয়ার আশা করি। কিন্তু দেওয়ার মাঝে তৃপ্তিই আলাদা। জেলা প্রশাসক বলেনআমরা চাই সমাজের অবহেলিত নারীরা নিজের পায়ে দাড়াক।

জেলা প্রশসক শফিকুল ইসলাম শুক্রবার সকালে মেহেরপুর মহিলা ক্লাবের উদ্যেগে সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের দফরপুর গ্রামে তাঁত শিল্পিদের মধ্যে বিনা মূলে সুতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

মেহেরপুরের তাঁত শিল্পিদের পূন: উজ্জীবীত করার লক্ষে মেহেরপুর মহিলা ক্লাবের সভানেত্রী ও জেলা প্রশাসক পত্মী অ্যাড. লতিফা খানম চৌধুরীর উদ্যেগে সুতা বিতরণ অনুষ্ঠানে অ্যাড. লতিফা খানম চৌধুরী বলেন আমরা পিছিয়ে পড়া নারীদের সামনের দিকে এগিয়ে আসতে সহযোগিতা করছি মাত্র। আমাদের এই উদ্যেগে জাতে নারীরা তাদের পায়ে দাঁড়াতে পারে তবে আমাদের এই উদ্যেগ সফল হবে। সুতা বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ খাইরুল হাসান, (রাজস্ব) হেমায়েত হোসেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল আমিন, মহিলা ক্লাবের সম্পাদিকা শুভ্রা দাস, সদস্য নারগিস বানু, শিউলি পারভিন মনি, নারগিস পারভিন, অনামিকা আফরোজ, এনডিসি মোহাম্মদ নুর এ আলম, আমঝুপি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ।