বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর মুক্ত দিবস পালিত

By মেহেরপুর নিউজ

December 06, 2017

মেহেরপুর নিউজ, ০৬ ডিসেম্বর: মেহেরপুরে মুক্তিযোদ্ধাদের আয়োজনে র‌্যালী, পুস্পমাল্য অর্পন ও আলোচনা সভার মধ্যে দিয়ে মেহেরপুর মুক্ত দিবস পালন করা হয়েছে।

বুধবার সকালে এ উপলক্ষে মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম লাল মিয়ার নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের শীহদ সামছুজোহা পার্ক থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে কলেজ মোড়ে গণকবরের কাছে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে অন্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হালিম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহামেদসহ মুক্তিযোদ্ধারা অংশ গ্রহন করেন।

পরে গণকবরে পুস্পমাল্য অর্পন করা হয়। জেলা প্রশাসক পরিমল সিংহ প্রথমে পুস্পমাল্য অর্পন করেন। পরে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ ফরিদ আহামেদ, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম লাল মিয়া, সহ-সভাপতি আব্দুল হালিম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহামেদ, সাবেক ডেপুটি কমান্ডার আলতাব হোসেন, সাবেক সাংগঠানিক কমান্ডার সিরাজুল ইসলাম, এনডিসি কামরুল হাসান, সহকারী কমিশনার পাঠান সাইদুর রহমান, মোঃ মামুনসহ অন্যরা পুস্পমাল্য অর্পন করেন।

শেষে শহীদ মুক্তিযোদ্ধারদের রুহের মাহফেরাত কামনা করে দোয়া করা হয়।