বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর মুজিবনগরে কৃষি ব্যাংক কর্মকর্তা ফেনসিডিল সহ আটক

By মেহেরপুর নিউজ

January 29, 2023

মুজিবনগর প্রতিনিধিঃ

মেহেরপুরের মুজিবনগর থানার নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও বিশেষ অভিযান ডিউটি করাকালীন সময় দারিয়াপুর বাজারে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে দারিয়াপুর ইউনিয়নের দারিয়াপুর শালিকা গামী পাকা রাস্তার পাশের আম বাগান হতে রাজশাহীর পুঠিয়ার মর্তুজা রেজা‌র ছেলে কাজী মোস্তফা মনোয়ার (৩৭) পালিয়ে যাওয়ার সময় গ্রেপ্তার করে । তবে তার বর্তমান কর্মক্ষেত্র মেহেরপুরের মুজিবনগরের দারিয়াপুর কৃষি ব্যাংক।

তার হেফাজত হতে মোট ০৩ (তিন)টি প্লাস্টিকের ফেন্সিডিলের বোতল, যাহার মধ্যে ০২ (দুই)টি বোতল কর্ক দ্বারা আটকানো আছে এবং ০১ (এক)টি বোতল কৰ্ক খোলা ও খালি অবস্থায়।

প্রতিটি বোতলের গায়ে কাগজের লেবেলযুক্ত। লেবেলের উপর ইংরেজিতে Chlorpheniramine Maleate & Codeine Phosphate Cough Linctus PHENSEDYL** ইংরেজি ও হিন্দিতে অনেক কিছু লেখা আছে, যাহার দুইটি কর্কযুক্ত বোতলে ১০০ মি.লি. করিয়া সর্বমোট ওজন (02 x ১০০) = ২০০ মি.লি. মূল্য অনুমান (২ x ১,৫০০) = ৩,০০০/- (তিন হাজার) টাকা এবং মূল জব্দ তালিকাসহ গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করা হয়েছে। এ বিষয়ে মুজিবনগর থানার সাব-ইন্সপেক্টর উত্তম কুমার বলেন জনৈক ব্যক্তির আমবাগানের ভিতর একজন মাদক দ্রব্য ফেন্সিডিল নিয়ে অবস্থান করিতেছে। উক্ত সংবাদ প্রাপ্ত হইয়া অফিসার ইনচার্জ মুজিবনগর থানাকে অবহিত করি এবং তাহার নির্দেশে সংবাদের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় অফিসার ফোর্সসহ মুজিবনগর থানাধীন দারিয়াপুর গ্রামস্থ দয়েরধার নামক মাঠে জনৈক মৃত উমর ফারুক, পিতা-মৃত মনুরুদ্দিন এর আমবাগানের নিকট দারিয়াপুর থেকে শালিকাগামী পাঁকা রাস্তার উপর পৌঁছামাত্র একজন লোক পোশাক পরিহিত পুলিশ দেখে দৌড়ে পালানোর সময় সংগীয় অফিসার ফোর্সের সহায়তায় তাকে ধৃত করি ।