ক্রিকেট

মেহেরপুর মেয়র কাপ কিশোর ক্রিকেট টুর্নামেন্টে এম কে এস পি জয়ী

By মেহেরপুর নিউজ

December 31, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন এর উদ্যোগে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মেয়র কাপ কিশোর ক্রিকেট টুর্নামেন্টে মেহেরপুর এম কে এস পি জয়লাভ করেছে।

বৃহস্পতিবার অনুষ্ঠিত খেলায় মেহেরপুর এম কে এস পি ৬ উইকেটে অতিথি দল কুষ্টিয়া বাশার ক্রিকেট একাডেমিকে পরাজিত করে।সকালে টসে জয়লাভ করে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় কুষ্টিয়া বাশার ক্রিকেট একাডেমি। প্রথমে ব্যাট করতে নেমে কুষ্টিয়া বাশার ক্রিকেট একাডেমি ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৯ রান সংগ্রহ করেন। দলের পক্ষে লিমন ৩৫, শয়ন ২০, রোহান২৯ রান করেন।

মেহেরপুরে এম কেএসপির পক্ষে ইস্তি ৪ ওভার বল করে ৯ রানের বিনিময়ে ২’টি কাসাব ৪ ওভার বল করে ২৫ রানের বিনিময়ে ২ টি এবং মজনু ও বিনয় একটি করে উইকেট লাভ করেন। জবাবে খলতে নেমে মেহেরপুর এম কে এস পির দুউদ্বোধনী জুটি হাসিবুল ও কাসাব প্রতিপক্ষের বোলারদের ভালোই শাসক করছিলেন, দুই উদ্বোধনী জুটি ৩৬ রানের পার্টনারশিপ গড়ে তোলেন। শেষ পর্যন্ত ৩৬ রানে প্রথম উইকেটের পতন ঘটে। শেষ পর্যন্ত দলীয় অধিনায়ক নাহিন ও ইস্তি আস্থার সঙ্গে বাসার একাডেমির বোলারদের মোকাবেলা করে ৪ বল হাতে রেখে জয় নিশ্চিত করে। দলীয় অধিনায়ক নাহিন অপরাজিত ৫১ এবং ইস্তি অপরাজিত ১২ রান করেন। এম কে এস পির জন্মদিনে এমন একটি জয় দলের আগামী দিনের খেলা গুলোর উপর দারুণ প্রভাব ফেলবে বলে সকলের মন্তব্য।