ক্রিকেট

মেহেরপুর মেয়র কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে ৬ নম্বর ওয়ার্ড শোচনীয় পরাজিত

By মেহেরপুর নিউজ

December 08, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন এর উদ্যোগে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মেয়র কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে মেহেরপুর ৬ নম্বর ওয়ার্ড মিউনিসিপালিটি চ্যালেঞ্জার শোচনীয় পরাজিত হয়েছে।

মঙ্গলবার অনুষ্ঠিত মিউনিসিপ্যালিটি চ্যালেঞ্জার নিজস্ব প্রথম খেলায় ৭ উইকেটের বড় ব্যবধানে ৩ নম্বর ওয়ার্ড স্পোর্টস রাইডার্স এর কাছে পরাজিত হয়। প্রথমে ব্যাট করতে নেমে মিউনিসিপালিটি চ্যালেঞ্জার স্পোর্টস রাইডার্স এর রেদওয়ান ও সজিবের বিধ্বংসী বোলিং মুখে ১৫ ওভার ৪ বলে মাত্র ৪৭ রান করে সবাই আউট হয়ে যায়। দলের পক্ষে টিটু একমাত্র ব্যাটসম্যান হিসেবে দুই অঙ্কের কোটা সর্বোচ্চ ১০ রান করেন দলের। তিন জন ব্যাটসম্যান কোন রান না করে সাজঘরে ফেরেন। দলের পক্ষে রেদওয়ান ও সজীব তিনটি করে উইকেট লাভ করেন।

জবাবে খেলতে নেমে স্পোর্টস রাইডার্স মাত্র ৩০ বল মোকাবেলা করে ৩০ বল মোকাবেলা ৩ উইকেটের খরচায় কাঙ্খিত জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। মারকুটে ব্যাটসম্যান সজীবের ব্যাট থেকে আসে ৩০ রান। সজীব ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন, কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, সৈয়দ মঞ্জুরুল কবীর রিপন, ক্রিকেট কোচ হাসানুজ্জামান হিলন, মাহবুব ডালিম, উজ্জ্বল প্রমুখ খেলাটি উপভোগ করেন।