রাজনীতি

মেহেরপুর যুবলীগের সংবাদ সম্মেলন ॥ সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদকের অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বললেন সভাপতি সাজ্জাদুল আনাম

By মেহেরপুর নিউজ

July 21, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২১ জুলাই: মেহেরপুর জেলা যুবলীগের সহ-প্রচার  ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম পেরেশানের অভিযোগ সম্পুর্ন মিথ্যা ,বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবী করেছেন জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনাম। আজ শনিবার সকাল ১১ টায় মেহেরপুর শহরের বড় বাজারস্থ তার নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের তিনি এ দাবী করেন। তিনি বলেন কতিপয় নেতা তাদের পছন্দমত পদ না পাওয়ায় তারা আমার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে আমার ও আমার দলের ভাবমুর্ত ক্ষুন্ন করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন,  দীর্ঘ রাজনৈতিক জীবনের আমি কোনো দূর্নীতি করিনি এবং মাদক ব্যবসায়ী ও না। তিনি বলেন অসহায় দুই নারী মিস অর্চনা চক্রবর্তী ও মিস বন্দনা চক্রবর্তীর পৈত্রিক ব্যবসা জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদকের ছেলে শাহিন উল্লাহ তাদেরকে জিম্মি করে অবৈধভাবে তাদের ব্যবসার ৭৫% মালিকানা লিখে নেয় এবং তাদের উপর অমানুষিক নির্যাতন করতে থাকে। এ বিষয়টিতে আমি সোচ্চার ভুমিকা রেখে ও সংগ্রাম করে তাদের প্রাপ্য অধিকার তাদেরকে ফিরিয়ে দিই।তাদের কাছে থেকে একটি পয়সাও গ্রহন করি নাই আর দূর্নীতি করারতো প্রশ্নই আসেনা। লিখিত বক্তব্য তিনি আরও বলেন, বর্তমান সরকার তথা বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর আজ পর্যন্ত আমি বা আমার নেতৃবৃন্দ কোনো অসামাজিক কার্যক্রমের (চাঁদাবাজি,টেন্ডারবাজি,কোনো দখলদারী) সাতে জড়িত ছিলাম না এবং এখনো নেই।

তিনি বলেন আমার বিরুদ্ধে অভিযোগকারী সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম পেরেশান জেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক পদ পেতে দীর্ঘদিন যাবৎ আমাকে বিভিন্ন মাধ্যম দিয়ে বলতে থাকে। এমনি গত কয়েকদিন আগে পূর্ব বাংলার কমিউনিষ্ট পার্টির জনৈক নেতা কনক নামের একজনকে দিয়ে  ০১৭১৩-০২৭৪১৬ মোবাইল ফোনের মাধ্যমে তাকে পদ না দিলে হত্যার হুমকি পর্যন্ত দিয়েছে। উক্ত পদে সে আসতে নাপরায় কিছু লোকের দ্বারা প্রভাবিত হয়ে আমার বিরুদ্দে শুক্রবার (২০/০৭/১২ ই্ং) বিকালে কিছু অরাজনৈতিক শিশু-কিশোরদের নিয়ে মেহেরপুর শহরে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করেছে বলে তিনি জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে যুবলীগ সভাপতি সাজ্জাদুল আনাম বলেন, শহিদুল ইসলাম পেরেশোনের সাথে হাত মিলিয়ে যে কয়েকজন নেতা দল থেকে পদত্যাগ করেছে তারা প্রত্যেকেই দলের ভালো পদে যেতে চাই। সেই পদ না পেয়ে তারা পদত্যাগ করেছেন বলে  জানান তিনি। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক সাজ্জাদুল আলম,দপ্তর সম্পাদক আজাদুর রহমান আজাদ,যুবলীগ নেতা কামাল হোসেন,মাহবুবুর আলম,মিজানুর রহমান অপু, তৈৗহিদুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

উল্লেখ্য, শুক্রবার বিকালে দলের সহ-প্রচার সম্পাদক শহিদুল ইসলাম পেরেশান কয়েকশত নেতা কর্মী  নিয়ে জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনামের বিরুদ্ধে মাদক ব্যবসায়ী,দূর্নীতিবাজ,হীন চরিত্রের অধীকারী ও আত্মসাৎকারীর অভিযোগ এন সভাপতির পদ থেকে অপসারনের দাবীতে শহরে  ্প্রতিবাদ মিছিল ও সমাবেশ করে। সমাবেশে ৮ সদস্য পদত্যাগ করেন তারা হলেন সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম পেরেশান,শিক্ষা,প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক আশাদুল হক বাবু,সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: হাসানুজ্জামান হিলোন,নির্বাহী সদস্য মুস্তাফিজুর রহমান তুহিন,মোস্তাফিজুর রহমান বাবলু,আশরাফুল ইসলাম,সহ দপ্তর সম্পাদক হুমায়ুন কবির বাবু এবং জাসিউর রহমান বকুল।

এদিকে পদত্যাগকারী সদস্য মুস্তাফিজুর রহমান তুহিন আজ সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে পদত্যগ প্রত্যাহার করে নেন।