আইন-আদালত

ফলোআপ–মেহেরপুর শহরের বোসপাড়ায় ধর্ষিতা শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন

By মেহেরপুর নিউজ

September 06, 2019

নিজস্ব প্রতিনিধি: মেহেরপুর শহরের বোস পাড়ায় ধর্ষিতা মানসিক প্রতিবন্ধী ১০ বছরের শিশু ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

প্রতিবন্ধী শিশুর নানী তহুরা খাতুন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০ এর ৯ এর (১) ধারায় অবসর প্রাপ্ত বিডিআর রফিকুল ইসলামকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন। যার নং ১১। তারিখ ৬ সেপ্টেম্বর-২০১৯।

এর আগে শুক্রবার সকালে ধর্ষিতা মানসিক প্রতিবন্ধী শিশুর ডাক্তারি পরীক্ষা মেহেরপুর জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে। এবং বিকালে মেহেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষিতা ১৬৪ ধারায় জবান বন্দী নেওয়া হয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাহিন রেজা তার জবান বন্দী লিপিবদ্ধ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেরপুর সদর থানার এসআই পলাশ রায় বলেন, মামলার রেকর্ড হয়েছে এবং আদালতে স্বীকারোক্তি মূলক জবান বন্দী নেওয়া হয়েছে। তিনি আরো বলেন, আসামী রফিকুল ইসলামকে অতি দ্রুত আটক করে আদালতে প্রেরন করা হবে।

উল্লেখ্য গত বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে মেহেরপুর শহরের বোসপাড়ায় ১০ বছরের এক মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষন করার অভিযোগ উঠেছে রফিকুল ইসলাম নামের এক অবসর প্রাপ্ত বিডিআর সদস্যের বিরুদ্ধে।

অভিযুক্ত ধর্ষক রফিকুল ইসলাম ফুসলিয়ে কিছু খেতে দেওয়ার নাম করে ঘুমের ওষুধ খাওয়ানোর পরে তাকে ধর্ষণ করে। এবং ধর্ষণ শেষে এ কথা কাউকে না বলার জন্য ভয় দেখায়। কাউকে বলে দিতে গলাকেটে নদীতে ফেলে দেওয়ার হুমকি দেয় বলে শিশুটি বলতে বলতে কেদে ফেলে।

বিষয়টি বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জানাজানি হলে স্থানীয় লোকজন একত্রি হলে রফিকুল ইসলাম এলাকা ত্যাগ করে আত্মগোপন করে।

এসময় বোসপাড়া এলাকায় উত্তেজনা বিরাজ করে। মেহেরপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ ঘটনার সাথে জড়িক ব্যক্তির শাস্তি আশ্বাস দেয়।

এরই ধারাবাহিকতায় আজ সকালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা ও বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবান বন্দী রেকর্ড করা হয়।

এবিষয়ে এলাকাবাসী অভিযুক্ত রফিকুল ইসলামের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়েছে। যাতে এরকম অমানবিক ঘটনা আর না ঘটে।