রাজনীতি

মেহেরপুর শহরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ।। আহত ৫

By মেহেরপুর নিউজ

November 18, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম ,১৮ নভেম্বর:

মেহেরপুর সরকারি কলেজের হোস্টেলের দখল কে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে  উভয় গ্রুপের ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের নাম ঠিকানা জানা গেছে। আহতরা হলেন,মিন্টুর ছেলে জাহাঙ্গীর(২৫),মসলেমের ছেলে পাভেল(২৪),তোজাম্মেল আযমের ছেলে টিটু (২৭) এবং চঞ্চল (২৯)। আহতদের মধ্যে চঞ্চলের অবস্থা আশংকাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকী দু’জন মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েয়েছে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মেহেরপুর নিউজ কে বলেন,আহতদের মধ্যে চঞ্চলের অবস্থা আশংকাজনক। তার মাথায় আঘাত হয়েছে। বাকীরা আশংকামুক্ত।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে পাভেল গ্রুপের নেতা চঞ্চল মোবাইল ফোনে তার এক বনদ্ধুর মাধ্যমে জাহাঙ্গীর গ্রুপের নেতা জাহাঙ্গীরকে মেহেরপুর পৌর কলেজের সামনে ডেকে নেয়।  জাহাঙ্গীর পৌছানোর সাথে সাথে পূর্ব থেকে প্রস্তুত থাকা  দিয়ে আসার সময় চঞ্চল সহ তার দলবল বেধড়ক পেটাতে শুরু করে চঞ্চলকে। সংবাদ ছড়িয়ে পড়লে জাহাঙ্গীর গ্রুপের ক্যাডাররা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে এবং উভয়ের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে পাভেল গ্রুপের চঞ্চল এবং জাহাঙ্গীর গ্রুপের টিটু ও জাহঙ্গীর মারাত্নক জখম হয়। এলাকাবাসীরা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে তাদের দেখতে আসে যুবলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও জেলা ছাত্রলীগের সভাপতি সহ দলীয় নেতাকর্মীরা।