অন্যান্য

মেহেরপুর শহরে ফিল্মি স্টাইলে ছিনতাই

By মেহেরপুর নিউজ

August 08, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৮ আগষ্ট:

মেহেরপুর শহরের মল্লিক পাড়ার আব্দুল কুদ্দুসের বাড়িতে  ফিল্মি স্টাইলে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইয়ে আব্দুল কুদ্দুসের স্ত্রী  রওশন আরার গলা থেকে একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারী। তবে ছিনতাইকাজে ব্যবহৃত ছুরি ও গামছা ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে মেহেরপুর সদর থানা পুলিশ।শুক্রবার রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মুখোশধারী এক ছিনতাইকারী মল্লিকপাড়ার আব্দুল কুদ্দুসের বাড়ির দরজায় নক করে। এ সময় কুদ্দুসের স্ত্রী রওশন আরা দরজা খুলে দিলে ছিনতাইকারী তাকে ছুরির মুখে জিম্মি করে। পরে রওশন আরা চিৎকার দিয়ে উঠলে তার স্বামী কুদ্দুস বেরিয়ে আসার আগেই ছিনতাইকারী তার গলায় থাকা চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় রওশন আরা সাথে ছিনতাইকারীর ধস্তাধস্তী হলে ছিনতাইকালী তার ব্যবহৃত ছুরি ও গামছা ফেলে পালিয়ে যায়। পরে খবর পেয়ে মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ শেখ আতিয়ার রহমান, এ এস আই উত্তম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে ছিনতাইকাজে ব্যবহৃত ছুরি ও গামছা উদ্ধার করে।

এএস আই উত্তম জানান, ধারনা করা হচ্ছে এলাকার কেই এ ঘটনা ঘটাতে পারে। তাকে আটকের জোর অভিযান চলছে।আশা করছি অল্প সময়ের মধ্যেই তাকে আটক করা সম্ভব হবে।