খেলাধুলা

মেহেরপুর সঃ বালক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

By মেহেরপুর নিউজ

February 04, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে  বিদ্যালয় মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক মাহমুদ শামীম হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় সংগীত হিসেবে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে এবং মশাল জ্বালিয়ে মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বিএনসিসি, স্কাউট এবং রেড ক্রিসেন্ট এর সদস্যরা মনোজ্ঞ কুচকাওয়াজ প্রদর্শন করে। জেলা প্রশাসক শামীম হাসান প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। এর আগে জেলা প্রশাসক মোঃ শামীম হাসান জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলন করেন।

পরে তিনি শান্তির প্রতীক পায়রা এবং বেলুন ওড়ান। এসময় সেখানে মশাল জ্বালানো হয় এবং শপথ বাক্য পাঠ করানো হয়।

সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক লিউজা-উল জান্নাহ, মেহেরপুর সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আশরাফুল আলম, জেলা শিক্ষা অফিসার আব্বাস উদ্দিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত জাহান।পরে সেখানে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এদিকে এর আগে জেলা প্রশাসক মোঃ শামীম হাসান সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এসে পৌঁছালে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ফুল ছিটিয়ে বরণ করে নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সিনিয়র শিক্ষক সিদ্দিকুর রহমান, নাসির উদ্দিন, আব্দুস সালাম সহ অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।