খেলাধুলা

মেহেরপুর সঃ বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

By মেহেরপুর নিউজ

January 24, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক মোঃ শামীম হাসান জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং মশাল জ্বালিয়ে মেহেরপুর জেলা ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গার্ল গাইডস ও গাল ইন স্কাউটের মেয়েরা মনোজ্ঞা কুচ কাওয়াজ প্রদর্শন করে।

জেলা প্রশাসক মোঃ শামীম হাসান প্যারেড পরিদর্শন এবং সালাম গ্রহণ করেন। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ শামীম হাসান বলেন, সুস্থ থাকতে হলে অবশ্য খেলাধুলা করতে হবে। শুধু লেখাপড়া করলে চলবে না। খেলাধুলায়ও অংশগ্রহণ করতে হবে। সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী আনিসুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম, জেলা শিক্ষা অফিসার আব্বাস উদ্দিন, সরকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ,তানজিনা শারমীন দৃষ্টি, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।

এদিকে এর আগে জেলা প্রশাসক মোঃ শামীম হাসান জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলন করেন। পরে সেখানে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং মশাল জ্বালিয়ে আনুষ্ঠানিকভাবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।