বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর সদরের য়ুগিন্দা ও সিংহাটিতে আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠন

By মেহেরপুর নিউজ

November 14, 2021

 এসআই বাবু , বারাদীঃ

মেহেরপুর সদর উপজেলার নবগঠিত বারাদী ইউনিয়নের ২ ও ৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। রবিবার বিকালে যুগিন্দা ও সিংহাটি গ্রামে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভায় এই দুটি কমিটির অনুমোদন দেয়া হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম ফেরদৌস ও সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মমিন ৫১ সদস্য বিশিষ্ট এই দুটি ওয়ার্ড কমিটির অনুমোদন দেন।

২ নম্বর ওয়ার্ড ( রাজনগর মল্লিকপাড়া, শেখ পাড়া ও যুগিন্দা ) আওয়ামী লীগের সভাপতি অলিল শেখ , সহ সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আয়নাল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি এবং ৯ নং ওয়ার্ড ( সিংহাটি পুর্ব পাড়া ও শিমুলতলা ) সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক সুলতান মিয়া মনোনীত হন।

প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহঃ সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস ও প্রধান বক্তা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন চুন্নু উপস্থিত ছিলেন । আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল মামুন সাধারণ সম্পাদক রবিন যুবলীগ সভাপতি এসআই রিংকু সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।