বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর সদর উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

December 10, 2017

মেহেরপুর নিউজ, ১০ ডিসেম্বর: শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্যে মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে সদর উপজেলাতে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

রবিবার বেলা ১১ টার সময় ভিডিও কনফারেন্স করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিদ্যুতায়নের উদ্বোধন করেন। ভিডিও কনফারন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলেন জেলা প্রশাস পরিমল সিংহ ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম।

এসময় মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অ্যাড. খন্দকার একরামুল হক হীরাসহ জেলা পর্যায়ের সকল কর্মকর্তাগন সেখানে উপস্থিত ছিলেন।

মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতি সুত্রে জানাগেছে, সদর উপজেলার ৫টি ইউনিয়নের ৮৮টি গ্রামে ৫৪ হাজার ৯শ ৬২টি গ্রহককে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। যার মধ্যে আবাসিক গ্রাহক ৫২ হাজার ৩শ ১৮টি, বাণিজ্যিক গ্রাহক ৮শ ৩৬টি, শিল্প গ্রাহক ৩শ ৫৩টি, বৃহৎ শিল্প গ্রাহক ৬ট, সেচ গ্রাহক ৮শ ৬২টি ও সিআই গ্রাহক ৫শ ৮৭টি।