টপ নিউজ

মেহেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে চূন্নু সভাপতি ও মোমিনুল ইসলাম সম্পাদক

By মেহেরপুর নিউজ

April 10, 2022

মেহেরপুর নিউজ:

দীর্ঘ ৮ বছর পর মেহেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। বোরহান উদ্দিন আহমেদ চূন্নু সভাপতি, মোমিনুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলের প্রথম অধিবেশন শেষে শনিবার মধ্যরাতে দ্বিতীয় অধিবেশনে সভাপতি -সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রতীক্ষিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। এতে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ চুন্নুকে সভাপতি এবং বারাদি ইউনিয়নের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম কে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষণা করেন।

নবগঠিত সভাপতি-সাধারণ সম্পাদককে ফুলের মালা পরিয়ে নেতাকর্মীরা শুভেচ্ছা জানান। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের নাম ঘোষণার সময় আওয়ামী লীগের খুলনা বিভাগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের নির্বাহী সদস্য পারভিন জামান কল্পনা, গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য প্রফেসর আব্দুল মান্নান, জয়নাল আবেদীন, জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাডভোকেট মিয়াজান আলী,জেলা আওয়ামী সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, শহর আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

এদিকে এর আগে শনিবার দুপুরে মেহেরপুর শহীদ শামসুজ্জোহা নগর উদ্যানে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অথিতিবৃন্দ বক্তব্যের মধ্য দিয়ে প্রথম অধিবেশন শেষ হয় এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক কমিটি ভেঙে দেওয়া হয়। পরে রাত আটটায় পৌর কমিউনিটি সেন্টারে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশন চলাকালে সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম চাওয়া হয়।

এ সময় সভাপতি হিসেবে সাবেক সভাপতি গোলাম রসূল এবং সাবেক সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ চুন্ন।সাধারণ সম্পাদক হিসাবে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান, আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান চন্দন এবং সাজেদুর রহমান সাজুর নাম জমা দেন। পরে দীর্ঘ আলোচনার পর মধ্যরাতে সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।