বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর সদর, পৌরসভা, মুজিবনগর এবং গাংনী উপজেলা ইমাম সমিতির কমিটি গঠন

By মেহেরপুর নিউজ

February 04, 2022

মেহেরপুর সদর উপজেলা জাতীয় ইমাম সমিতির কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মেহেরপুর জেলা জাতীয় ইমাম সমিতি সদর উপজেলায় ইমাম সমিতির কমিটি ঘোষণা করেন।সানোয়ার হোসেনকে সভাপতি সভাপতি এবং নাসির উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট সদর উপজেলায় ইমাম সমিতির কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ওমর ফারুক, আব্দুস সামাদ, শাহ আলম। যুগ্ম সম্পাদক শাহিন আলম, জাহাঙ্গীর হোসেন। সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, সহ-সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন। অর্থ সম্পাদক বোরহানউদ্দিন। দপ্তর সম্পাদক ওসমান গনি, সহ দপ্তর সম্পাদক সাদিকুল ইসলাম। প্রচার সম্পাদক আবুল হাশেম, সহ প্রচার সম্পাদক মোবারক হোসেন। সদস্য আব্দুল বারী, সোহেল রানা, জাবের হোসেন, আমিনুর রহমান, আপেল থানদার, আওলাদ হোসেন, বাশার আলী, আশরাফুল হক, মোফাজ্জল হোসেন, শামিম ফেরদৌস, সোহেল আজম, খলিলুর রহমান, আরিফুল ইসলাম, সামিউল ইসলাম, মামুনুর রশীদ ও আব্দুর রহমান। সদর উপজেলায় ইমাম সমিতির উপদেষ্টা করা হয়েছে শফি উদ্দিন, বেলাল হোসেন, কাজী ফজলুর রহমানকে।

মেহেরপুর পৌরসভা সিরাজুদ্দিন কে সভাপতি, শাহ্জালাল কে সাধারণ সম্পাদক করে মেহেরপুর পৌরসভা কমিটি গঠন করা হয়েছে। পৌরসভার কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা হলেন সহ-সভাপতি ইয়ারুল ইসলাম, ক্বারী রফিকুল ইসলাম, নুরুল ইসলাম। যুগ্ম সম্পাদক জাহিদ হাসান, নুরুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক জাবেদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্বাস আলী। অর্থ সম্পাদক আনিসুর রহমান। দপ্তর সম্পাদক জামাল উদ্দিন, সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী। প্রচার সম্পাদক মোখলেছুর রহমান, সহ প্রচার সম্পাদক বোরহানউদ্দিন। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শামসুর রহমান টুটুল। সমাজকল্যাণ সম্পাদক সাব্বির আহমেদ। সদস্য বজলুর রশিদ, শাহজাহান আলী, তরিকুল ইসলাম, সাইফুল ইসলাম, শাহজাহান কবীর সজল, যুবায়ের হাসান ও মমিনুল ইসলাম। পৌরসভার উপদেষ্টা করা হয়েছে আবুল কালাম কাসেমী, আব্দুল হান্নান খান, সিদ্দিকুর রহমান, হাফিজুর রহমান এবং রোকনুজ্জামান কে।

গাংনী উপজেলা কমিটি রুহুল আমিনকে সভাপতি, ইলিয়াস হোসেন কে সাধারণ সম্পাদক করে গাংনী উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। গাংনী উপজেলা কমিটির সহ-সভাপতি সায়েফ উল্লাহ মোহাম্মদ খালেদ, ওয়াজেদ করনি জামিল। যুগ্ম সম্পাদক শাহ জালাল খান, জাহিদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হক। অর্থ সম্পাদক সাইফুল ইসলাম। দপ্তর সম্পাদক কামাল উদ্দিন, সহ দপ্তর সম্পাদক আহসান হাবীব। প্রচার সম্পাদক রুহুল আমিন, সহ-প্রচার সম্পাদক হাবিবুর রহমান। সদস্য ফখর উদ্দিন, বনি আমিন, জাহিদুল ইসলাম, মোখলেসুর রহমান, সিরাজুল ইসলাম, জাকারিয়া, তৌফিক এলাহী, মোফাজ্জল হোসেন, মোরশেদ আলী, তমিজ উদ্দিন। গাংনীতে উপদেষ্টা করা হয়েছে আব্দুল কাদের, আব্দুল্লাহ, খলিলুর রহমান, নাজমুল হক ফারুকী এবং জামাল উদ্দিন।

মুজিবনগর উপজেলা কমিটি মেহেরপুরের মুজিবনগর উপজেলায় তৌহিদুল ইসলামকে সভাপতি, হেলাল উদ্দিনকে সাধারণ সম্পাদক করে মুজিবনগর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। মুজিবনগরের সহ সভাপতি করা হয়েছে আব্দুল ওয়াদুদ, নুরুজ্জামান। যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, জহির উদ্দিন। সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক। অর্থ সম্পাদক আবদুল ওয়াহিদ। দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক তাহমিদুল ইসলাম সোহাগ। প্রচার সম্পাদক ইকবাল হোসেন, সহ-প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান। সদস্য আরজান আলী, রফিকুল ইসলাম, জুলফিকার আলী, মনিরুল ইসলাম, আনোয়ার হোসেন, ওমর ফারুক, ইয়াসির আরাফাত, আমির উদ্দিন। মুজিবনগরে উপদেষ্টা করা হয়েছে রুহুল আমিন, আজহার আলী, মতিয়ার রহমান, বেলায়েত হোসেন ও এমদাদুল হককে।